বোরহানউদ্দিনে মাদক বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত।

PicsArt_06-24-10.33.47.jpg

বোরহানউদ্দিনে মাদক বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত।

“চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে,হাতে হাত ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি”, আজ ভোলা বোরহানউদ্দিন উপজেলায় মাদক বিরোধী এক মানব বন্ধন করেছে উপজেলা প্রশাসন।

আজ রবিবার দুপুরে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আঃ কুদদূস এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বাজার ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, দুদক কমিটি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের নেতৃবৃন্দের অংশ গ্রহনে মানিকার হাট বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদদূস বলেন, যদি একটি পরিবারের একজন সদস্য মাদকাসক্ত হয়, তবে ওই পরিবারের ধ্বংস অনিবার্য । আজকে আমাদের যুব সমাজের মধ্যে একটি অন্যতম ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় একটি জাতির জন্য কাম্য নয়। তাই বর্তমান সরকারের ঘোষিত দেশব্যাপি মাদকবিরোধী অভিযানে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন যে কোন মূল্যে এ এইলাকাকে মাদকমুক্ত করার জন্য দৃঢ় প্রতিজ্ঞ। তিনি আরও বলেন, আমাদের সকলের অভিভাবক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল’র সহযোগিতায় উক্ত এলাকাকে যে কোন মূল্যে মাদকমুক্ত করব।এ লক্ষ্যে আগামি ২৭ জুন থেকে অভিযান শুরু হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার, দুদক সভাপতি আবুল কালাম,সদস্য মো: ইউনুছ হাওলাদার,কুতুবা ইউপি চেয়ারম্যান নাজমুল আহসান (জোবায়েদ), হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু অনিল কুমার দাস, মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক বশির উল্যাহ মাষ্টার, উপজেলা ছাত্রলীগ সম্পাদক সুজন মুন্সি সহ আরো অনেকে।

উল্লেখ্য, সোমবার স্থানীয় উদয়পুর রাস্তার মাথায়, বোরহানগঞ্চ বাজার, দরুন বাজার এবং মঙ্গলবার বোরহানউদ্দিন ও কুঞ্জেরহাট বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এছাড়া ও মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে মাদক বিরোধী রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top