আলী আজম মুকুল এমপির রোগমুক্তি চেয়ে দোয়া ও মোনাজাত।

2222222222-5.jpg

আলী আজম মুকুল এমপির রোগমুক্তি চেয়ে দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদৃদূস।

সাগর চৌধুরীঃ আজ মঙ্গলবার দুপুরে জোহরের নামাজের পর বোরহানউদ্দিন উপজেলা মসজিদে আলী আজম মুকুল এমপির রোগমুক্তি চেয়ে দোয়া ও মোনাজাত করা হয়েছে। সকাল থেকেই ফাতেহা পাঠ, কোরআন খতম ও দোয়ার আয়োজন করে উপজেলা প্রশাসন।

দুপুরে জোহরের নামাজের পর আলী আজম মুকুল এমপির রোগ মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করে শত শত ধর্মপ্রান মুসলমানেরা।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদৃদূস সহ উপজেলার ভিবিন্ন সরকারী অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা।


আলী আজম মুকুল এমপির রোগমুক্তি চেয়ে দোয়া ও মোনাজাতের আগত মুসুল্লিরা।

বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদৃদূস কান্না জড়িত কন্ঠে বলেন, মহান আল্লাহ তায়ালা স্যারের রোগ মুক্তি করুন। মহান আল্লাহ এমপি স্যারের সুস্থ্য করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। স্যারের উপর আল্লাহ রহমত দান করেন।

বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম সবার কাছে দোয়া চেয়েছেন আলী আজমমুকুল এমপির জন্য। তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। তার জন্য নামাজ পড়ে আল্লাহর কাছে মোনাজাত করবেন।

বোরহানউদ্দিন কামিল মাদ্রাসার প্রধান শিক্ষক আহমদ উল্লাহ আনসারী মোনাজাত পরিচালনা করেন এসময় তাকে সাহায্য করেন উপজেলা মসজিদের ইমাম মামুন বিন আবদুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top