বোরহানউদ্দিনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

মুকুল-২.jpg

ভোলা বোরহানউদ্দিন উপজেলায়,মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

সাগর চৌধুরীঃ সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারী বেসরকারী সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৬টায় উপজেলা শহীদ স্মৃতি ফলকে পুস্পস্তবক অর্পণ এবং উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের সামনে সকাল ৭.৪৫ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন,আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:আ:কুদদূস,বোরহানউদ্দিন পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগের সভাপতি মো:জসিম উদ্দিন হায়দার।

আলহাজ্ব রফিকুল ইসলামের হাতে কেষ্ট্র তুলে দিচ্ছেন আলহাজ্ব আলী আজম মুকুল।

সকাল ৮টায় বোরহানউদ্দিন সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন,সমাবেশ ও মনোরম ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে মহান জাতীয় দিবসের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্দশের কথা। মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের অত্মত্যাগের কথা। মহান যুদ্ধে বাংলার নির্যাতিত নারীর কথা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

সকাল ১১টায় শহীদ মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশনের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top