বোরহানউদ্দিনে টবগী ইউপির চেয়ারম্যান জসিম হাওলাদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Picsart_22-10-23_13-56-24-114.jpg

বোরহানউদ্দিনে টবগী ইউপির চেয়ারম্যান জসিম হাওলাদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

অপরাধ প্রতিবেদকঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউপির চেয়ারম্যান জসিম হাওলাদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

আদালত সূত্রে জানা যায়, তার পরিচালিত ব্যাবসা প্রতিষ্ঠান মেসার্স এস,এন,ব্রিকস এর কাছে ওয়েষ্ট জোন পাওয়ার ড্রিষ্টিবিশন কোম্পানি(পি,ডি,বি) তিন লক্ষ এর অধিক টাকা বিদ্যুৎ বিল হিসেবে বকেয়া রয়েছে।

যার প্রেক্ষিতে বিদ্যুৎ বিভাগ বাদী হয়ে সি আর ৩৮৭-২২ মামলা দায়ের করে।

সেই মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

এর আগেও, বিভিন্ন অপরাধে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউপির চেয়ারম্যান জসিম হাওলাদারের বিরুদ্ধে ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। এমনি তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মাদক মামলা সহ একাধিক মামলা হয়েছে।

ওয়েষ্ট জোন পাওয়ার ড্রিষ্টিবিশন কোম্পানি(পি,ডি,বি) তিন লক্ষ এর অধিক টাকা বিদ্যুৎ বিলের বিষয়ে জানতে মুঠোফোনে জসিম হাওলাদারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায় নি।

বোরহানউদ্দিন থানার ওসি বলেন, ওয়েষ্ট জোন পাওয়ার ড্রিষ্টিবিশন কোম্পানি(পি,ডি,বি) তিন লক্ষ এর অধিক টাকা বিদ্যুৎ বিল না দেওয়ার বিষয়ে আমার জানা নেই।

আরেক প্রশ্নে বোরহানউদ্দিন থানার ওসি বলেন, টবগী ইউপির চেয়ারম্যান জসিম হাওলাদারের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করলে অবশ্যই আমরা আইনগত পদক্ষেপ গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top