গোলাম রব্বানী সুপ্রিমকোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল

Picsart_22-10-08_16-20-59-472.jpg

গোলাম রব্বানী সুপ্রিমকোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল

আদালত প্রতিবেদকঃ সুপ্রিমকোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ পেয়েছেন হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী।

সিনিয়র জেলা জজ মো. গোলাম রব্বানী হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের জারি করা এ সংক্রান্ত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশের প্রধান বিচারপতির অভিপ্রায় অনুযায়ী বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নিম্নবর্ণিত বিচারকদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে প্রেষণে নিয়োগের নিমিত্তে তাদের চাকরি প্রধান বিচারপতির অধীনে ন্যস্ত করা হলো।

হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার (সিনিয়র জেলা জজ) মো. গোলাম রব্বানীকে রেজিস্ট্রার জেনারেল পদে, কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকীকে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার, আইন কমিশনের গবেষণা কর্মকর্তা হাসান মো. আরিফুর রহমানকে ডেপুটি রেজিস্ট্রার, নড়াইলের যুগ্ম জেলা ও দায়রা জজ এ এইচ এম তোয়াহাকে ডেপুটি রেজিস্ট্রার, কুষ্টিয়ার সিনিয়র সহকারী জজ রাশেদুর রহমানকে সহকারী রেজিস্ট্রার, ঝিনাইদহের জেলা লিগ্যাল এইড অফিসার বেগম সেলিনা খাতুনকে সহকারী রেজিস্ট্রার এবং পটুয়াখালীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ারকে সহকারী রেজিস্ট্রার পদে বদলি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে আইন ও বিচার বিভাগের উপসচিব (প্রশাসন-১) শেখ গোলাম মাহবুব স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপনটি আইন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top