নাটোরে সাংসদ শফিকুল ইসলামের ভাগনে নাফিউলকে স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার

নাটোরে সাংসদ শফিকুল ইসলামের ভাগনে নাফিউলকে স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার

জেলা প্রতিনিধিঃ নাটোর পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলীকে হত্যার চেষ্টা করে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার মীর নাফিউল ইসলামকে শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। নাফিউল নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সাংসদ শফিকুল ইসলামের ভাগনে।

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বুধবার রাতে এ বহিষ্কারাদেশ দেয়। কার্যনির্বাহী সংসদের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত বহিষ্কারাদেশে বলা হয়েছে, নাফিউল দলীয় শৃঙ্খলাপরিপন্থী কাজে জড়িত হয়ে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। এ কারণে তাঁকে সাময়িক বহিষ্কারের নির্দেশ দেওয়া হলো।

নাটোর শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় কুমার সাময়িক বহিষ্কারের বিষয়টি wnews360.com কে নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল রাতে এ–সংক্রান্ত চিঠি মেইলে নাটোরে পাঠানো হয়েছে।

গত সোমবার বিকেলে ঠিকাদার নাফিউল ইসলাম, তাঁর বাবা মীর আমিরুল ইসলাম ও তাঁদের ব্যবস্থাপক রাজীব হোসেন শহরের বড়গাছা এলাকায় নাটোর পাউবোর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে যান। বোর্ডের নির্মাণাধীন একটি ভবনে কার্যাদেশ মোতাবেক টাইলস লাগাতে বললে তাঁরা প্রকৌশলীর ওপর ক্ষিপ্ত হন। নাফিউল গলা চেপে ধরে নির্বাহী প্রকৌশলীকে হত্যার চেষ্টা, নথিপত্র তছনছ ও কার্যালয়ে ভাঙচুর করেন—এ অভিযোগে মামলা হয়। গত মঙ্গলবার বিকেলে পুলিশ তাঁকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

পরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top