ছাত্রদলের বিভিন্ন ইউনিটে নতুন কমিটি গঠন

PicsArt_07-25-08.00.43.jpg

ছাত্রদলের বিভিন্ন ইউনিটে নতুন কমিটি গঠন

রাজনৈতিক প্রতিবেদকঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), ইডেন মহিলা কলেজ ও স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটি (আংশিক) গঠন করা হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) বিকেলে ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল শুক্রবার এ সিদ্ধান্ত অনুমোদন করেছেন। নবনির্বাচিত নেতাদের আগামী এক মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা, একই সঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে জমা দেয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হলো।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) আহ্বায়ক আসিফ হোসেন রচি। যুগ্ম-আহ্বায়ক ফয়সাল নূর, সদস্যসচিব আলী আহমদ, সদস্য নওরোজ রহমান ইমন ও মুসাওয়ার আহমেদ শফিক।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) আহ্বায়ক সোহাগ সরদার। যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রাসেল, সদস্যসচিব ফজলে রাব্বি খান, সদস্য মো. সুজন ও মো. রাসেল মিয়া।

ইডেন মহিলা কলেজের আহ্বায়ক রেহানা আক্তার শিরিন। যুগ্ম-আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, জান্নাতুল ফেরদৌস, সদস্যসচিব সানজিদা ইয়াসমিন তুলি, সদস্য তোহফা মোস্তফা, আনিকা চৌধুরী, শিখা আক্তার ও স্বর্ণালী।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের আহ্বায়ক মেহেদী হাসান সাকিব। যুগ্ম-আহ্বায়ক মো. মেহেদী হাসান, মিজানুর রহমান, আল আমিন ভূঁইয়া, আফজাল হোসেন, খন্দকার মুয়িদ আদনান, তানভীর হোসেন তুহিন, তানভীর রহমান তন্ময়, বিজয় কুমার সাহা, মোখলেছুর রহমান ও নোমান পারভেজ। সদস্যসচিব সাদবিন নেওয়াজ ও সদস্য এস এম নাঈম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top