বোরহানউদ্দিনে এমভি জামাল -৭ লঞ্চকে ৫০ হাজার টাকা জরিমানা।

PicsArt_06-12-06.02.02.jpg

বোরহানউদ্দিনে এমভি জামাল -৭ লঞ্চকে ৫০ হাজার টাকা জরিমানা।

সাগর চৌধুরীঃ আজ বুধবার বিকেলে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় পৌরসভার লঞ্চঘাটে, এমভি জামাল -৭ লঞ্চের সুপারভাইজার মোঃ আমজাদ হোসেন কে ৫০ হাজার টাকা অর্থ জরিমানা; আনাদায়ে তিন মাস কারাদন্ড দেন বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, খালেদা খাতুন রেখা।

বোরহানউদ্দিনে লঞ্চ যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়, অতিরিক্ত যাত্রী পরিবহন, নিয়ম বহিভুত ভাবে লঞ্চের ছাদে যাত্রী পরিবহন এবং ভাড়ার তালিকা হালনাগাদ না করা, সাধারণ যাত্রীদের হয়রানি করা, এসব বিষয়ে লঞ্চ যাত্রীদের অভিযোগের ভিত্তিতে আজ এই আদেশ দেওয়া হয়েছে।

এছাড়াও লঞ্চের ড্রাইভারের লাইন্স না থাকা, সুপারভাইজারের পরিচয় পত্র না থাকা, লঞ্চের খাবার রুমের পচা গন্ধ, কেবিন অপরিছন্ন।

বোরহানউদ্দিন পৌর লঞ্চ ঘাটের ইজারাদার ফখরুল মেম্বারের কাছে লঞ্চের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়টি সম্পূর্ণ লঞ্চ কর্তৃপক্ষের। ভাড়া কম বা বেশি নিলে এর দায়ভার লঞ্চ কর্তৃপক্ষ নেবে। এখানে ঘাট ইজারাদারের কোন ভূমিকাই নেই। তাছাড়া কারো চালকের লাইন্স না থাকলে দায় তাদের।

এই বিষয়ে বহন উদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, লঞ্চের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা, খালেদা খাতুন রেখা এর আগে এমভি জামাল ৯ লঞ্চকে ভিবিন্ন অনিয়মের অভিযোগে সর্তক্য করেন এবং সব রকমের অনিয়ম বন্ধ করতে বলেন এবং সাতদিনের সময় দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top