সাংবাদিকদের হত্যা চেষ্টার ঘটনায় চ্যানেল এস এর কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা

Picsart_24-09-10_13-51-05-550.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"border":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

সাংবাদিকদের হত্যা চেষ্টার ঘটনায় চ্যানেল এস এর কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: ছাত্র জনতার গিন স্বৈরাচারী শেখ হাসিনার অন্যতম দোসর, শত কোটি টাকা ঋণ খেলাপি ও ভুয়া মুক্তিযোদ্ধা চ্যানেল এস এর চেয়ারম্যান কিসমত কাদের গামা এবং তার সহযোগী সন্ত্রাসীদের কর্তৃক একাধিক সাংবাদিকদের হত্যার উদ্দেশ্য হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

গ্রুপের অহাত ও সাংবাদিক হাফিজুর রহমান শফিক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। অভিযোগ আমলে নিয়ে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শারমিন জাহান রমনা থানা কে এফআইআর মূলে গ্রহণ করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

১) ইসমত কাদের গামা, চেয়ারম্যান চ্যানেল এস।
২/পান্না ভাইস চেয়ারম্যান, চ্যানেল এস।
৩/ মাইনুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর চ্যানেল এস।
৪/ সুজিত চক্রবর্তী, সিইও চ্যানেল এস। সহ অজ্ঞাত ৪০ থেকে ৫০ জন সশস্ত্র সন্ত্রাসীকে আসামি করা হয়েছে।

এজহার সূত্রে জানা যায়, গত ৮ আগষ্ট ২০২৪ শনিবার কয়েকজন সাংবাদিক চ্যানেল এস এর কর্তৃপক্ষের বিরুদ্ধে চ্যানেল এস এর কর্তৃপক্ষের বিরুদ্ধে গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনার ঘনিষ্ঠ সহচর, রাষ্ট্রীয় ব্যাংকের অর্থ লুটপাটকারী সহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধানী সংবাদ প্রকাশের উদ্যেশ্যে বক্তব্য জানতে বেশ কয়েকজন সংবাদকর্মী চ্যানেল এস এর কার্যালয় উপস্থিত হন। কর্তৃপক্ষ সংবাদকর্মীদের লক্ষ্য এবং পরিচয় জানার পর তাদেরকে একটি কক্ষে বসতে বলেন। এর কয়েক মিনিটের মধ্যেই চ্যানেল এস ভবনের আশপাশে অবস্থান করা ভাড়াটে সশস্ত্র অজ্ঞাত সন্ত্রাসী সহ প্রধান আসামিরা ওই সংবাদকর্মীদের হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায়।

এতে উপস্থিত সংবাদকর্মীরা গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়।

আহত সাংবাদিকরা ওই ঘটনায় রমনা থানায় এজার করার উদ্দেশ্যে একটি অভিযোগ দিলেও থানা পুলিশ মামলা নিতে তালবাহানা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top