ভোলায় ২ জলদস্যু আটক

Picsart_24-09-03_07-16-06-578.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

জেলা প্রতিনিধিঃ ভোলায় কোস্টগার্ডের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ বিভিন্ন দেশীয় অস্ত্রসহ দুই জলদস্যু আটক

ভোলায় কোস্টগার্ডের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ বিভিন্ন দেশীয় অস্ত্রসহ দুই জলদস্যুকে আটক করা হয়েছে।

রবিবার দিবাগত মধ্যরাতে তাদের আটক করা হয়। সোমবার (২ সেপ্টেম্বর ২০২৪) সকালে কোস্টগার্ড দক্ষিণ জোনের প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান মিডিয়া সেল কর্মকর্তা লে. কমান্ডার এইচ এম এম হারুন-উর-রশীদ।

আটককৃতরা হলেন- সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চরমনিষা গ্রামের আবুল কালামের ছেলে মো. ইকবাল হোসেন (২৬) ও ধনিয়া ইউনিয়নের গোলাম মোস্তফার ছেলে আলী আজগর বাহাদুর (৪২)।

প্রেস ব্রিফিংয়ে এইচ এম এম হারুন-উর-রশীদ বলেন, ভোলা সদরের মেঘনা নদীতে একটি সক্রিয় জলদস্যু গ্রুপ জেলেদের জিম্মি করে আসছিল বলে খবর পায় কোস্টগার্ড। জেলেরা কোস্টগার্ডের কাছে সাহায্য চাইলে বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ১টা থেকে সকাল ৮টা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। পরে মেঘনা নদীর বঙ্গের চর এলাকায় বাহাদুর বাহিনী নামের সক্রিয় একটি ডাকাত দলের আস্তানায় ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর বাহাদুর ও তার সহযোগী ইকবাল হোসেনকে তিনটি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড তাজা গুলি, ২০টি বিভিন্ন দেশীয় অস্ত্র এবং নগদ এক লাখ ১৫ হাজার ৭৫ টাকাসহ আটক করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র ও অন্য আলামতসহ তাদের ভোলা সদর মডেল থাকায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top