ডুসার নতুন সভাপতি নাজমুচ্ছায়াদাত ও সম্পাদক জাহিদ কালাম

Picsart_24-08-22_23-15-46-533.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

ডুসার সভাপতি মো. নাজমুচ্ছায়াদাত, সাধারণ সম্পাদক মো. জাহিদ কালাম। ছবি সংগৃহিত।

সাগর চৌধুরীঃ আজ বৃহস্পতিবার (২২ আগস্ট ২০২৪) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) সংগঠন দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের (ডুসা) দ্বিতীয় মেয়াদের (২০২৪-২৫) ৫১ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

নতুন কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন উপপরিচালক মো. নাজমুচ্ছায়াদাত এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন উপপরিচালক মো. জাহিদ কালাম।

যুগ্ম সম্পাদকের দায়িত্ব পেয়েছেন উপপরিচালক আহসানুল কবির পলাশ। সাংগঠনিক সম্পাদক হয়েছেন উপপরিচালক শারিকা ইসলাম, দপ্তর সম্পাদক হয়েছেন উপপরিচালক মো. হুমায়ুন কবির, কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন উপপরিচালক মুহাম্মদ জয়নাল আবেদীন। পুনাঙ্গ কমিটি যত দ্রুত সম্ভব ঘোষণা করা হবে।

আজকের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মধ্য দিয়ে যে নতুন বাংলাদেশের সূচনা হয়েছে তাতে বৈষম্যহীন সমাজ গঠন এবং দুর্নীতি ও শোষণমুক্ত সমাজ বিনির্মাণে ডুসার সদস্যরা অঙ্গীকারাবদ্ধ। প্রতিশ্রুত দুর্নীতিবিরোধী কার্যক্রমে জনগণের কল্যাণার্থে দেশের সামগ্রিক উন্নয়নে ডুসা সর্বদা সচেষ্ট থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top