নতুন তথ্য অফিসার ১৩ মন্ত্রণালয়ে

Picsart_24-08-14_16-13-44-677.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

১৩ মন্ত্রণালয়ে নতুন তথ্য অফিসার

সাগর চৌধুরীঃ আজ বুধবার (১৪ আগষ্ট ২০২৪) বিসিএস তথ্য ক্যাডারের ১৩ জন কর্মকর্তাকে বিভিন্ন মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

তথ্য অধিদপ্তর এ সংক্রান্ত অফিস আদেশ জারি করে।

সিনিয়র তথ্য অফিসার ফয়সাল হাসানকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে, মো. কামরুল ইসলাম ভূইয়াকে পররাষ্ট্র মন্ত্রণালয়ে, মো. আলমগীর হোসেনকে প্রাথমিক ও গণ শিক্ষায়, মো. রেজাউল করিমকে আইন মন্ত্রণালয়ে, মো. মাহবুবুর রহমানকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে, মোহাম্মদ সায়েম হোসেনকে শিল্প মন্ত্রণালয়ে, মোহাম্মদ গিয়াস উদ্দিনকে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে, মো. আবুবকর সিদ্দিকীকে ধর্ম মন্ত্রণালয়ে, মোহাম্মদ শাহাদাত হোসেনকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে, পবন চৌধূরীকে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ে, মোহাম্মদ শফিউল্লাহকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে মো. নূর আলমকে এবং মুহাম্মদ জসীম উদ্দিনকে ডাক, টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ে যুক্ত করা হয়েছে।

সরকার পতনের তিন দিনের মাথায় ৮ অগাস্ট সব মন্ত্রণালয় ও দপ্তর থেকে তথ্য কর্মকর্তাদের মূল দপ্তর তথ্য অধিদপ্তরে (পিআইডি) ফিরিয়ে আনা হয়েছিল।

তখন বলা হয়েছিল, বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের মোট ৪২ জন জনসংযোগ কর্মকর্তাকে সংযুক্ত মন্ত্রণালয় ও বিভাগ থেকে পিআইডিতে নিয়ে আসা হয়েছে।

প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূস নেতৃত্বোধীন অন্তবর্তীকালীন সরকার ৮ অগাস্ট যাত্রা শুরু করেছে।

এখন ১৩ তথ্য কর্মকর্তাকে নতুন দপ্তরে দায়িত্ব দেওয়া হল।

আজ বুধবার তথ্য অধিদপ্তরের সিনিয়র উপ প্রধান তথ্য অফিসার মুন্সী জালাল উদ্দিন স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত এ ১৩ কর্মকর্তা তথ্য ও জনসংযোগের দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top