আইজিপির সাথে ইউনিট প্রধানদের এপিএ স্বাক্ষর

Picsart_24-06-24_15-41-12-303.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

সাগর চৌধুরীঃ পুলিশ হেডকোয়ার্টার্সের সাথে বাংলাদেশ পুলিশের ৩৬টি ইউনিটের ২০২৪-২৫ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর হয়েছে।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি হিসেবে ইউনিট প্রধানদের সঙ্গে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

আজ সোমবার সকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান ২০২৪-২৫ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজি (প্রশাসন) মোঃ কামরুল আহসান। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোঃ আতিকুল ইসলাম। ঢাকাস্থ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া, বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের প্রধানগণ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তির মাধ্যমে একটি সরকারি প্রতিষ্ঠানের স্বচ্ছতা ও দায়বদ্ধতা নিশ্চিত হয়।

আইজিপি এপিএ’র লক্ষ্যমাত্রা অর্জন ও বাস্তবায়নে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। তিনি নিয়মিত এপিএ’র বাস্তবায়ন অগ্রগতি মনিটরিংয়ের জন্যও পুলিশ কর্মকর্তাগণকে নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, সরকারি কর্মকাণ্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে এপিএ একটি সরকারি সিদ্ধান্ত এবং সময়াবদ্ধ পরিকল্পনা, যা নির্দিষ্ট অর্থ বছরের ১ জুলাই থেকে ৩০ জুন পর্যন্ত কার্যকর থাকে।

আরও সংবাদ পড়ুন।

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে : আইজিপি

আরও সংবাদ পড়ুন।

সিলেটে আইজিপি – পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে

আরও সংবাদ পড়ুন।

গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

আরও সংবাদ পড়ুন।

পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ আইজিপি’র

আরও সংবাদ পড়ুন।

মহান স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপির শ্রদ্ধা

আরও সংবাদ পড়ুন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শ্রদ্ধা

আরও সংবাদ পড়ুন।

কোরবানির পশু নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ – আইজিপি’র

আরও সংবাদ পড়ুন।

হারুন অর রশিদ র‌্যাবের নতুন মহাপরিচালক

আরও সংবাদ পড়ুন।

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে : আইজিপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top