শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর জাকির সভাপতি আকতার কার্যকরী সভাপতি রাজ্জাক সাধারণ সম্পাদক

Picsart_23-10-22_15-49-31-450.jpg

শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর জাকির সভাপতি আকতার কার্যকরী সভাপতি রাজ্জাক সাধারণ সম্পাদক

রাজনৈতিক প্রতিবেদকঃ জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সর্বস্তরের নেতা-কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণের মাধ্যমে আনন্দ উৎসব পরিবেশে ঢাকা মহানগর দক্ষিণ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার (১৭ অক্টোবর ২০২৩) ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় শ্রমিক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব কে. এম. আযম খসরু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মেহেদী হাসান, অর্থ সম্পাদক জনাব মোঃ মহিউদ্দিন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ সহিদ ডাকুয়া; শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ লুৎফর রহমান।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কাউন্সিল, ডেলিগেট ও উপস্থিত সকল নেতা-কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোঃ জাকির হোসেন-কে সভাপতি, মোঃ আকতার হোসেন-কে কার্যকরী সভাপতি, আব্দুর রাজ্জাক মাতবর-কে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুস সামাদ ফিরোজ-কে দপ্তর সম্পাদক করে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত নবনির্বাচিত কমিটির সভাপতি, কার্যকরী সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ১৫(পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদকের অনুমোদন নেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

আরও সংবাদ পড়ুন।

ঢাকা মেডিকেল কলেজ, জেলা ও উপজেলা হাসপাতালগুলোকে আরো উন্নত করা হবে : প্রধানমন্ত্রী

আরও সংবাদ পড়ুন।

‘স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) (সংশোধন) আইন, ২০২৩’র খসড়া মন্ত্রিসভায় অনুমোদন

আরও সংবাদ পড়ুন।

দেশের টেকসই উন্নয়নে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে কাজ করুন: প্রধানমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top