পক্ষিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন আটক

Picsart_23-07-07_09-24-13-864.jpg

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে পুলিশ আটক করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার আলাউদ্দিনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সাগর চৌধুরীঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে বোরহানউদ্দিন থানা পুলিশ আটক করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার আলাউদ্দিনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন

সম্প্রতি আলী আজম মুকুল এমপি কে সামাজিক যোগাযোগ মাধ্যমে মৃত্যুর হুমকি দিয়েছেন। সেই ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের বোরহানউদ্দিন উপজেলা সভাপতি মুন্না তার বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মামলা করে। মামলা হলেও বেশ কিছু দিন যাবার পর তাকে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ।

পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদার কে আটক করার বিষয়ে অনুষ্ঠানিক বক্তব্য জানায় নি বোরহানউদ্দিন থানা পুলিশ।

তবে, পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে আটকের বিষয়টি সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আওয়ামী লীগের নেতা ও কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়।

পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে পুলিশ আটকের বিষয়টি নিশ্চিত করেন,অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার। তবে, তিনি জানান, রাতে আটক হয়েছে। সবকিছু জেনে তারপর আপনাদের বলতে পারব।

এদিকে, পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে আটকের বিষয়টি সম্পর্কে জানতে বোরহানউদ্দিন থানার ওসি মোঃ মনির হোসেনকে ফোন করলে তিনি বলেন,রাজধানীর কদমতলী থানা এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হয়। বোরহানউদ্দিন থানার একদল চৌকস পুলিশ অফিসার এই অভিযানে অংশগ্রহণ করে।

বোরহানউদ্দিন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আরও সংবাদ পড়ুন।

আলী আজম মুকুল এমপি’কে হত্যার হুমকি-বোরহানউদ্দিনে বিক্ষোভ ও মানব বন্ধন

আরও সংবাদ পড়ুন।

আলাউদ্দিন চেয়ারম্যানের অত্যাচার থেকে বাঁচতে পক্ষিয়া ইউপি সদস্যবৃন্দের সংবাদ সম্মেলন

আরও সংবাদ পড়ুন।

আলী আজম মুকুল এমপি’কে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top