খালেদা জিয়া ‘ফিরোজা’য় ঈদ উদযাপন করবেন; সাক্ষাৎ করবেন নেতা কর্মীদের সাথে

Picsart_23-06-29_10-45-20-409.jpg

খালেদা জিয়া ‘ফিরোজা’য় ঈদ উদযাপন করবেন; সাক্ষাৎ করবেন নেতা কর্মীদের সাথে। ফাইল ছবি।
 
রাজনৈতিক প্রতিবেদকঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বিগত কয়েক বছরের মতো এবারও রাজধানীর গুলশানের বাসা ‘ফিরোজা’য় ঈদ উদযাপন করেছেন।

আরও সংবাদ পড়ুন।

আজ পবিত্র ঈদুল আজহা

মূলত পরিবারের সদস্যদের সঙ্গেই ঈদ উদযাপন করবেন সাবেক প্রধানমন্ত্রী। এ ছাড়া আজ দলের সিনিয়র নেতারাও তার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, বাসায় পরিবারের সদস্যদের নিয়ে ঈদ উদযাপন করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

দলীয় সূত্রে জানা যায়, বিগত কয়েক বছরের মতো এবারও ঈদের দিন রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন দলের স্থায়ী কমিটির সদস্যদের সাথে। তবে এ তালিকায় থাকছেন সবাই। 

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইতোমধ্যে গতরোববার চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এবার তিনি ঈদ করবেন নিজ এলাকা ঠাকুরগাঁওয়ে। ঢাকায় ফিরবেন ঈদের পর দিন।

দেশের বাইরে রয়েছেন আমির খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহমুদ টুকু। আর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

দলীয় সূত্রে জানা যায়, এবার ঈদুল আজহার দিন সিনিয়র নেতাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ পর্বে থাকতে পারেন। 

এর বাইরে কোনো কোনো নেতা ব্যক্তিগতভাবেও খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে তার বাসায় যেতে পারেন বলে জানিয়েছে সূত্রটি।

অপরদিকে ভার্চুয়ালি শুভেচ্ছা বিনিময়ও করতে পারেন বিএনপি নেত্রী। সেক্ষেত্রে লন্ডনে অবস্থানরত বড় ছেলে ও দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করবেন খালেদা জিয়া।

এর আগে চলতি বছরের রমজানের ঈদে প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান ও তাদের কন্যা জাহিয়া ও জাফিয়ার সঙ্গে ঈদ উদযাপন করেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

আরও সংবাদ পড়ুন।

খালেদা জিয়াকে চীনা দূতাবাসের উপহার

আরও সংবাদ পড়ুন।

খালেদা জিয়াকে গভীর রাতে হাসপাতালে নেওয়া হলো

আরও সংবাদ পড়ুন।

নজিরবিহীন লুটপাট ও অলীক কল্পনার অবাস্তবায়নযোগ্য গণবিরোধী বাজেট – মির্জা ফখরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top