আলী আজম মুকুল এমপিকে প্রকাশ্যে হত্যার হুমকি দাতা আলাউদ্দিন আটক হয় নি…

Picsart_23-06-05_00-09-52-118.jpg

আলী আজম মুকুল এমপিকে প্রকাশ্যে হত্যার হুমকি দাতা আলাউদ্দিন আটক হয় নি…

সাগর চৌধুরীঃ সংসদ সদস্য আলী আজম মুকুল এমপিকে প্রকাশ্যে হত্যার হুমকি দাতা বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে আকট করতে সক্ষম হয় নি ভোলা জেলার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ভোলা জেলার বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার সংসদ সদস্য আলী আজম মুকুল এমপিকে প্রকাশ্যে হত্যার হুমকি দাতা পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে এখনো আটক করতে সক্ষম হয়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, এই খবর শুনে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের নেতা ও কর্মিরা প্রকাশ্যে স্লোগান দিতে থাকে থাকে থানার সামনে।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের শত শত নেতা ও কর্মীরা অভিযুক্ত পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলতে থাকে। বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার সংসদ সদস্য আলী আজম মুকুল এমপিকে প্রকাশ্যে হত্যার হুমকি দাতা পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনকে কেন আটক করে নি।

এদিকে, চৌকস পুলিশ অফিসারগণ মুখে কুলুপ এটে আছেন? নো প্রশ্ন? নো উত্তর!

বোরহানউদ্দিন বাজারের উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে, বোরহানউদ্দিন বাজার, থানার মোড়, উপজেলা রোজ, হাসপাতাল রোডের সামনে বিক্ষোভ করে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অংগসগঠনের নেতা ও কর্মীরা।

নাম প্রকাশে অন ইচ্ছুক এক কর্মকর্তা বলেন, চেষ্টা করছি। পরে আপনাকে জানাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top