বোরহানউদ্দিনে অলক চ্যাটারর্জির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ – নতুন বিদ্যুৎ কেন্দ্রে (বাংলাদেশ) লিঃ এর এডমিন

Picsart_23-05-29_09-15-14-214.jpg

অলক চ্যাটারর্জির ধর্ষণের অভিযোগ – নতুন বিদ্যুৎ কেন্দ্রে (বাংলাদেশ) লিঃ এর এডমিন অলক চ্যাটারর্জির

অপরাধ প্রতিবেদকঃ বোরহানউদ্দিন উপজেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন ও চলমান বিদ্যুৎ সংকটে এখানকার বিদ্যুৎ জাতীয় গ্রিডে যোগ হচ্ছে। নতুন বিদ্যুৎ কেন্দ্রে (বাংলাদেশ) লিঃ এর অবদান সত্যি দারুণ। কিন্তু গতকয়েক দিনের চলমান ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

এছাড়াও ঘটনার বিষয়ে জানতে গিয়ে সাংবাদিকরা নাজেহাল হয়েছেন। অভিযোগ করছেন অনেক সাংবাদিক। বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যে সাংবাদ প্রচার হয়েছে।

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ভিতরে ধর্ষণের সংবাদ পেয়ে তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের প্রবেশে বাধা দেওয়া হয়েছে।

গতশুক্রবার রাত আনুমানিক ৮ টায় ১ নং গেটে সাংবাদিকদের প্রবেশে বাধা দেয় গেটের দায়িত্বরতরা। কিন্তু বহিরাগতের ঠিকই ডুকতে দেওয়া হয়েছে। গেটের সিসিটিভি ফুটেজ দেখলেই সেদিনের চিত্র ফুটে উঠবে।

স্থানীয়রা জানান, নতুন বিদ্যুৎ কেন্দ্রের জি এম (এডমিন) অলোক চ্যাটারর্জির বিরুদ্ধে নারী কেলেংকারী অভিযোগে একাধিকবার ফোন আসে নতুন বিদ্যুৎ কেন্দ্রের ভিতর থেকে। এসময় তিনি ভেতরেই ছিলেন।

ওই মোবাইল ফোনে একজন নারীকে ধর্ষণ করেন অলক চ্যাটারর্জি এমন অভিযোগ করা হয়। ওই নারীসহ অলক চ্যাটার্জির বাসভবনে তার কক্ষে আটক রাখা হয় বলে জানানো হয়। ঘটনার সত্যতা যাচাই করতে নতুন বিদ্যুৎ কেন্দ্রের প্রধান গেটে সাংবাদিকদের প্রবেশে বাধা দেন উপস্থিত আনসার সদস্যরা।

সেখানে সাংবাদিকদের সামনেই অটোরিক্সাযোগে একটি নারীকে চিৎকার করা অবস্থায় ভিতর থেকে বাহির করতে দেখা গেছে। সেখানে অটোরিক্সার সামনে ও পিছনে প্রায় দশটি মোটরসাইকেলের একটি বহর যেতে দেখা গেছে।

নির্যাতিত নারীকে অটোরিক্সায় ভেতর থেকে বাহির করা হচ্ছে বলেন উপস্থিত সাংবাদিকরাসহ সাধারণ মানুষ।

আনসার সদস্যরা জানান ভিতরে একটু সমস্যা হয়েছে তাই সাংবাদিকদের প্রবেশ নিষেধ করেছেন কর্তৃপক্ষ। তবে ঘটনার সংবাদ শুনে কিছুক্ষণ পরেই বোরহানউদ্দিন থানা পুলিশ ভিতরে প্রবেশ করেন। ঘটনার চিত্র অবশ্যই সেদিনের সিসিটিভি ফুটেজে সংরক্ষিত আছে।

স্থানীয় আরও জানান, ভিতরে কর্মরত কর্মকর্তাগণ বিভিন্ন দেশের হওয়ায় কয়েকজনের কাছে বিদেশী মদসহ বিভিন্ন মাদক ভিতরে সাপ্লাই করছেন একটি চক্র এমনটি জানান তারা। তবে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন স্থানীয়রা।

তারা আরও জানান, শুক্রবার সন্ধ্যা সাতটা থেকে রাত নয়টা পর্যন্ত সিসিটিভির ফুটেজ চেক করলে বেরিয়ে আসবে চাঞ্চল্যকর তথ্য।

অন্যদিকে ভিতরে প্রবেশ করতে না দেওয়ায় ঘটনার বিষয়ে জানতে চাইলে নতুন বিদ্যুৎ কেন্দ্রের জি এম (এডমিন) অলক চ্যাটারর্জির মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

বোরহানউদ্দিন উপজেলার নামধারী কয়েক ছাত্রলীগের সাবেক ও বর্তমান কমিটির নেতাদের বিরুদ্ধেও অভিযোগ করেন, সাংবাদিকদের হুমকি দামকি দিয়েছেন তারা।

বিষয়টির গুরুত্ব বিবেচনায় ঘটনাস্থলে পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

তবে সাংবাদিকরা আরও অভিযোগ করেন, গেটে বহিরাগত কেউ ভেতরে পারমিশন ছাড়া ডুকতে পারে না। তাহলে এতগুলো মানুষ ভেতরে ডুকলো তারা কারা?

তবে, নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, ঘটনা সঠিক কিন্তু ক্ষমতা আর টাকার কাছে সবাই নতজানু। সবাই জানে ঘটনা সত্যি কিন্তু কেউ আইনগত পদক্ষেপ নিচ্ছে না।

ইন্ডিয়ান নাগরিক অলোক চ্যাটারর্জীকে অভিযুক্ত করে স্থানীয়দের চাপা ক্ষোভ বিরাজ করছে, তাছাড়া একজন হিন্দু পুরুষ হয়ে মুসলমান মেয়ের উপর এমন অমানুষিক নির্যাতনের কোন তদন্ত হয় নি। বিচার পায় নি নির্যাাতনের শিকারনারী?

বিস্তারিত আরও আসছে….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top