বোরহানউদ্দিনে মুক্তিযোদ্ধা ভবন অপরিছন্ন, অপরিস্কার; গুদাম হিসাবে ভারা দেওয়া হচ্ছে

Picsart_23-05-21_18-26-03-051.jpg

বোরহানউদ্দিনে মুক্তিযোদ্ধা ভবন অপরিছন্ন, অপরিস্কার; গুদাম হিসাবে ভারা দেওয়া হচ্ছে

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার মুক্তিযোদ্ধা ভবন অপরিছন্ন, অপরিস্কার ও মালপত্র রাখার জন্য গুদাম হিসাবে ভারা দেওয়া হচ্ছে।

একাধিকবার বিষয়টি বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনকে জানালেও কোন ব্যবস্থা গ্রহন করেন নি, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহীকর্মকর্তা।

মুক্তিযোদ্ধাদের শেষ ভরসাস্থল টুকুও ক্ষমতাধর, অর্থলিপ্সু চরিত্রগুলোর জন্য আজ গুদামঘর। যা মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের জন্য চরম অবমাননাকর। মরচে পরা চেতনার বীজ যেন নেতিয়ে গেছে। যা জাতির জন্য খুবই বেদনা দায়ক।

ছিলভার বা ভারী মালপত্রে বা ভবনে গোডাউন হিসাবে ভারার জন্য মাসিক কতটাকা ভারা দেওয়া হয় বা নেওয়া হয় তা কখনই সাধারণ মুক্তিযোদ্ধারা জানেন না।

এখানে প্রতিমাসে কত টাকা ভবন বা দোকান ভারা পাওয়া যায়, কোন মুক্তিযোদ্ধা জানেন না? এটা কেমন কথা! এর আয় ব্যায় কারা খায়?

কেউ নাকি জানেন না!

সত্যি এক মজার কথা। মুক্তিযোদ্ধারা এসব বিষয়ে জানেন না বলে গণমাধ্যমে জানিয়েছেন।

মুক্তিযুদ্ধারা অভিযোগ করেন, বিষয়টি দেখতে দৃষ্টিকটু এবং মুক্তিযুদ্ধা ভবন সরকারি প্রতিষ্ঠান গোডাউন হিসাবে ভারা হতে পারে না।

বোরহানউদ্দিন উপজেলার মুক্তিযুদ্ধারা অভিযোগ করেন, আমরা সিড়ি বেয়ে উঠতে নামতে মালপত্র রেখে বিঘ্নঘটায়, এছাড়াও ময়লা আর্বজনা স্তুপ করে রাখে। গোডাউন হিসাবে ভারা দিয়ে, যা তা আচার-আচরণ করে মুক্তিযোদ্ধাদের সাথে ভবনের ভারাটিয়ারা। যা বিরল ও বিস্ময়।

ভিডিও দেখুন।

ভোলা জেলার জেলা প্রশাসক বিষয়টি গুরুত্ব বিবেচনায় নিয়ে স্থানীয় মুক্তিযোদ্ধাদের কথা শুনতে পারেন, বলে জানিয়েছেন মহান মুক্তিযুদ্ধের বীর সৈনিকেরা।

তারা আরও বলেন, দীর্ঘ কালিন সময়ে এই অনিয়ম চললেও স্থানীয় প্রসাশন দেখেও না দেখার ভান করছে।

বিস্তারিত আরও সংবাদ পড়ুন।

অভিযোগ কারী মুক্তিযোদ্ধাদের সকলেই পরিচিত মুখ।
অভিযোগের বিষয়ে গণমাধ্যমে প্রশাসনের কেউ বক্তব্য দিতে রাজী হন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top