বড়মানিকা ইউনিয়নের মানুষের কাছে আমার দাবী একটু বেশি – আলী আজম মুকুল এমপি

Picsart_23-04-20_18-13-04-330-scaled.jpg

বড়মানিকা ইউনিয়নের মানুষের কাছে আমার দাবী একটু
বেশি – আলী আজম মুকুল এমপি

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নগদ অর্থ বিতরণ করেন, আলী আজ মুকুল এমপি।

বড়মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম।

বড়মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলামিন সহ আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীরা।

এসময়ে আলী আজ মুকুল এমপি বলেন, বড় মানিকা ইউনিয়নের মানুষজন মেঘনা নদীর ভাঙ্গন ও মেঘনার জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা দান এবং ব্লক ও বেঁড়িবাধ দিয়ে ভাঙ্গন থেকে রক্ষা করা হয়। ইনশাআল্লাহ, আমরা আরও উন্নয়ন মুলক কাজ করব বড়মানিকা ইউনিয়নে।

আজ বৃহস্পতিবার (২০এপ্রিল২০২৩) দুপুরে বড়মানিকা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। আজকের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বড়মানিকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বড়মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দীন বাবর।

আরও সংবাদ পড়ুন।

আগামী নির্বাচনে আওয়ামী লীগে ভোট দিন – আলী আজম মুকুল এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top