পুলিশ পরিচয়ে চাঁদাবাজি; ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

Picsart_23-02-18_17-20-16-656.jpg

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি; ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

অপরাধ প্রতিবেদকঃ একুশে বইমেলায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় গ্রেফতার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের দুই নেতাকে বহিষ্কার করেছে সংগঠনটি।

আজ শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বহিষ্কৃতরা হলেন- মাস্টারদা সূর্যসেন হল ছাত্রলীগের সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম ইমন ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব হোসাইন রবিন। ইমন বাংলা বিভাগ এবং রবিন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞপ্তি বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মোহাইমিনুল ইসলাম ইমন (সহ-সভাপতি, মাস্টারদা সূর্যসেন হল ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়) ও রাজিব হোসাইন রবিন (সহ-সভাপতি, শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়)-কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’

এর আগে গত বৃহস্পতিবার রাতে পুলিশ পরিচয়ে বইমেলার ৪ ক্রেতার কাছ থেকে চাঁদাবাজির সময় তাদের হাতেনাতে আটক করে শাহবাগ থানা পুলিশ।

পরবর্তীতে গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি২০২৩) তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত।

আরও সংবাদ পড়ুন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি; দুই ছাত্রলীগ নেতা আটক

আরও সংবাদ পড়ুন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১১৪ শিক্ষার্থীকে বহিষ্কারের সুপারিশ

আরও সংবাদ পড়ুন।

https://wnews360.com/archives/51390

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top