বোরহানউদ্দিনের টবগী ইউনিয়নে প্রধানমন্ত্রী’র শীত বস্ত্র বিতরণ

Picsart_23-01-14_19-15-48-701.jpg

বোরহানউদ্দিনের টবগী ইউনিয়নে প্রধানমন্ত্রী’র শীত বস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধিঃ ভোলার বোরহানঊদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের উদ্যোগে, প্রধানমন্ত্রীর উপহার(ভূমিহীনদের ঘর)দেওয়া গুচ্ছগ্রামে ৪০ টি পরিবারকে প্রধানমন্ত্রী ত্রাণ ভান্ডার হতে গরিব দুস্থদের মাঝে শীতকালীন মৌসুমের কম্বল উপহার দেন।


শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় কমিশনার; মোঃ আমিন উল আহসান।

আজকের কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া শীতকালীন উপহার “কম্বল “পৌঁছে দিলাম। মাননীয় প্রধান মন্ত্রীর উপহার হিসাবে ঘর পেয়েছেন এতে কি আপনার খুশি হয়েছেন? জবাবে গৃহহীনরা বলেন আমরা খুবই খুশি। আমরা নামাজ পরে প্রধান মন্ত্রীর জন্য আল্লাহর কাছে দোয়া করবো,আল্লাহ যেন,আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ভালো সুস্বাস্থ্যের অধিকারী রাখেন।

বিভাগীয় কমিশনার আরও বলেন, আপনারা আগে যেই নদীর সংলগ্ন বেড়ীর ডালে ঘর করে ছিলেন সেখানে আর থাকতে পারবেন না এ ব্যাপারে নিশ্চিত হওয়ার জন্য চেয়ারম্যাকে দিকনির্দেশনা দেন। ভবিষ্যতে ও মাননীয় প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী আপনাদের মাঝে বিতরন করা হবে।

আজকের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভোলা জেলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী।

বোরহানঊদ্দিন উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানঊদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরিন হক, উপজেলা ভূমি কর্মকর্তা সালমা ইসলাম।

টবগী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সফিউল্যা চৌধুরী, টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top