গাড়ি দুর্ঘটনায় দিনাত জাহান মুন্নি ও মেয়ে গুরুতর আহত

Picsart_22-11-08_03-44-13-666.jpg

কবির বকুল, দিনাত জাহান মুন্নি, দুই মেয়ে ও একছেলে। ছবিটি দিনাত জাহান মুন্নি’র ফেইসবুক থেকে নেওয়া।

বিশেষ প্রতিবেদকঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি গাড়ি দুর্ঘটনায় গায়িকা দিনাত জাহান মুন্নি ও তার মেয়ে আহত হয়েছেন। তার বড় মেয়ে প্রেরোনা মাথায় গুরুতর আঘাত পেয়েছে। জ্যাকসন হাইটস থেকে উবার নিয়ে বাড়ি ফেরার সময় দুর্ঘটনাটি ঘটে।

তাদের গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে একটি জীপকে ধাক্কা দেয়। এ সময় তাদের স্থানীয় হাসপাতালে জরুরি চিকিৎসা দেওয়া হয়।

মুন্নি আজ তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে দুর্ঘটনা সম্পর্কে পোস্ট করেছেন।

“সর্বশক্তিমানের কৃপায়, আমার বড় মেয়ে এবং আমি, আজ প্রায় মৃত্যুর দ্বারপ্রান্ত থেকে ফিরে এসেছি। উবারে আমার মেয়ের সাথে কাজ থেকে ফেরার সময় একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে। অনুগ্রহ করে আমাদের আপনার প্রার্থনায় রাখুন,” পোস্টটি পড়ুন।

তাদের দুজনেরই গুরুতর জখম হয়েছে- তার বুকে রক্ত ​​জমেছে, অন্যদিকে তার মেয়ে মাথায় আঘাত পেয়েছে যার ফলে জটিলতা দেখা দিয়েছে।


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এই গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। গায়িকা দিনাত জাহান মুন্নি ও তার মেয়ে দুর্ঘটনার গুরুতর আহত হয়েছেন।

বর্তমানে মুন্নি ও তার মেয়ে চার ঘণ্টা হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। তিন দিনের মধ্যে কোনো গুরুতর সমস্যা দেখা দিলে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হবে।

দিনাত জাহান মুন্নী 1985 সালে গান গাওয়ার জন্য তার প্রথম জাতীয় পর্যায়ের পুরষ্কার জিতেছিলেন এবং কয়েক দশক ধরে নিজেকে একজন গায়ক হিসেবে এবং পরে টিভি উপস্থাপক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। 1997 সালের চলচ্চিত্র “জোনোনেটা” দিয়ে প্লেব্যাকে তার যাত্রা শুরু হয়। তার প্রথম অ্যালবাম “প্রতীক্ষা” 2000 সালে প্রকাশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top