পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারের বিরুদ্ধে মেম্বারদের সংবাদ সম্মেলন

Picsart_22-11-03_14-16-09-508.jpg

পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারের বিরুদ্ধে মেম্বারদের সংবাদ সম্মেলন

বিসমিল্লাহির রহমানির রাহীম

সাংবাদিক ভাইয়েরা আসসালামু আলাইকুম, আমি নিম্ন স্বাক্ষরকারী মোঃ মামুন হাসান (৪২), পিতা:
মৃত: আলী আকবর, পর পর তিনবারের নির্বাচিত ইউপি সদস্য, ০২ নং ওয়ার্ড পক্ষিয়া ইউনিয়ন
পরিষদ, বোরহানউদ্দিন, ভোলা।

পূর্বের শত্রুতার জের ধরে গত ২৯/১০/২০২২ ইং তারিখ রোজ শনিবার বিকাল আনুমানিক ৩.০০ ঘটিকার সময় বোরহানগঞ্জ বাজারে আসিলে পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারের নেতৃত্বে রোহান সর্দার (২২), জাকির হোসেন (৩৩), মোঃ রুবেল (৩৫), লিমন হোসেন করিম (২৪), মোঃ মহসিন (২৩), মোঃ হাসান (২৬), মোঃ রায়হান শুভেল (২২), মোঃ লিটন সহ আরো অজ্ঞাত ৫-৬ জন দেশিও অস্ত্র, দা, কুড়ালসহ লোহার রড ও লাঠি
দিয়ে আমাকে খুন করার উদ্দেশ্যে হামলা করে এবং বেধরক মারধর করে হামলা কারীদের হাত থেকে আমাকে রক্ষা করতে এগিয়ে আসলে হামলা কারিরা রবি আলম, মোঃ রাশেদ, মোঃ বাবলু মোল্লা, মোঃ হাসানুজ্জামান সবুজ ও নূরে আলমকে পিটিয়ে রক্তাক্ত ও জখম করে।

পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করে। রবি আলম মোঃ রাশেদ সহ আমি
তিনদিন যাবৎ বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসাদিন ছিলাম।

প্রিয়, সাংবাদিক ভাইয়েরা অনেক দুঃখ ও কষ্টের সহিত আপনাদের বলতে হয় যে, আমি তিনদিন যাবৎ হাসপাতালে ভর্তি ছিলাম। একটু খোজঁ-খবরও নেয়নি, আমার অভিভাবক ইউপি চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সর্দার।

আমি যদি কোন অন্যায়-অপরাধ করে থাকতাম তিনি আমার পরিষদের অভিভাবক হিসেবে আমার বিচার করতে পারতেন। তিনি তা না করে ঐ ঘটনার দিন ঘটনাস্থলে উপস্থিত থেকে তার নির্দেশে এবং তিনি-ই সর্ব প্রথম আমার উপরে হামলা করেন, হাট-বারে হাজার হাজার লোকের সামনে।

প্রিয় সাংবাদিক ভায়েরা যদি ঐ দিন আমার উপরে যে হামলা হয় সেই ঘটনার ভিডিও চিত্র ভালো করে দেখেন তাহলে দেখতে পারবেন হামলা কারীরা আমাকে মেরে ফেলার উদ্দেশ্যেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী এই হামলা করেন।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমি আশা করি আপনাদের লেখনীর মাধ্যমে তিনবারের একজন ইউপি সদস্য হিসেবে আমাকে প্রকাশ্যে রাস্তার উপর লাঞ্ছিত এবং মারধরের ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি মানোনীয় এমপি মহোদয় সহ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমি আইনের উপর শ্রদ্ধাশীল হয়ে ভোলা বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেছি। দ্রুত এই ঘটনার সাথে জরিতদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবীও জানাচ্ছি।

বিনিত নির্বেদক
মোঃ মামুন হাসান
ইউপি সদস্য ০২ নং ওয়ার্ড পক্ষিয়া

আজকের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য
মোঃ সেলিম ১নং ওয়ার্ড, মোঃ মামুন হাসান,২নং, মোঃ নোমান, ৪নং, মোঃ মহিউদ্দিন মেম্বার ৬নং,মোঃ জাহিদুল ইসলাম ৮নং, সিমু আক্তার সংরক্ষিত ৭,৮,৯ ও পেয়ারা বেগম, সংরক্ষিত ১,২’৩ এছাড়াও উপস্থিত ছিলেন, ভুক্তভোগী পক্ষিয়া ইউনিয়ন শতশতজনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top