সাবেক সহকারী সেটেলমেন্ট অফিসার মাহবুব ও তার স্ত্রী মাহমুদা খাতুন এর বিরুদ্ধে দুদকের মামলা

Picsart_22-05-11_12-39-06-950.jpg

সহকারী সেটেলমেন্ট অফিসার মাহবুব ও তার স্ত্রী মাহমুদা খাতুন এর বিরুদ্ধে দুদকের মামলা

সাগর চৌধুরীঃ মোঃ মাহবুব আনোয়ার, সাবেক সহকারী সেটেলমেন্ট অফিসার, উপজেলা সেটেলমেন্ট অফিস, ঘাটাইল, টাঙ্গাইল ও তার স্ত্রী মোছা: মাহমুদা খাতুন, গ্রাম- বাড়ীঘাগুড়ী, ডাকঘর- পিয়ারপুর বাজার, উপজেলা ও জেলা-জামালপুর।

দুর্নীতি দমন কমিশনের আদেশ মোতাবেক নির্ধারিত সময়ে সম্পদ বিবরণী দাখিল না করে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, টাঙ্গাইলের উপসহকারী পরিচালক মোঃ আবদুল লতিফ হাওলাদার বাদী হয়ে আজ (২৫জুলাই২০২২) তাদের বিরুদ্ধে ০২ টি পৃথক মামলা দায়ের করেছেন।

সূত্র জানায়, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, টাঙ্গাইলের কর্তৃক অভিযোগ অনুসন্ধানকালে প্রাপ্ত রেকর্ডপত্র পর্যালোচনায় দেখা যায়, মোঃ মাহবুব আনোয়ার ও তার স্ত্রী মোছা: মাহমুদা খাতুন, জ্ঞাত আয় বহির্ভূত বিপুল পরিমান সম্পদের মালিক হয়েছেন।

তৎপ্রেক্ষিতে মোঃ মাহবুব আনোয়ার, সাবেক সহকারী সেটেলমেন্ট অফিসার, উপজেলা সেটেলমেন্ট অফিস, ঘাটাইল, টাঙ্গাইল ও তার স্ত্রী মোছা: মাহমুদা খাতুন, গ্রাম-বাড়ীঘাগুড়ী, ডাকঘর-পিয়ারপুর বাজার, উপজেলা ও জেলা জামালপুরকে তাদের নিজের ও তাদের উপর নির্ভরশীল ব্যক্তিবর্গের স্বনামে/বেনামে অর্জিত যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও উহা অর্জনের বিস্তারিত বিবরণী আদেশ প্রাপ্তির ২১ (একুশ) কার্যদিবসের মধ্যে উপপরিচালক, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, টাঙ্গাইল বরাবরে দাখিলের আদেশ প্রদান করা হয়।

মোঃ মজিবর রহমান, কোট সহকারী (এ.এস.আই), দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, টাঙ্গাইল আসামী মোঃ মাহবুব আনোয়ার ও তার স্ত্রী মোছা: মাহমুদা খাতুন এর স্থায়ী ঠিকানায় গিয়ে তাদের নিকট সম্পদ বিবরণী ফরম ও সম্পদ বিবরণী দাখিলের উক্ত আদেশ জারি করেন।

মোঃ মাহবুব আনোয়ার ও তার স্ত্রী মোছা: মাহমুদা খাতুন গত (২০এপ্লিল২০২২) নিজ স্বাক্ষরে সম্পদ বিবরণী দাখিলের আদেশ সহ ফরম গ্রহণ করেন। পরবর্তীতে তারা সম্পদ বিবরণী দাখিলের সময় বৃদ্ধির জন্য কোন আবেদন করেননি এবং নির্ধারিত সময়ের মধ্যে অর্থাৎ ২৫/০৫/২০২২ খ্রি: তারিখের মধ্যে কমিশনের আদেশ মোতাবেক সম্পদ বিবরণী দাখিল না করে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

এমতাবস্থায়, মোঃ মাহবুব আনোয়ার, সাবেক সহকারী সেটেলমেন্ট অফিসার, উপজেলা সেটেলমেন্ট অফিস, ঘাটাইল, টাঙ্গাইল ও তার স্ত্রী মোছা: মাহমুদা খাতুন, গ্রাম-বাড়ীঘাগুড়ী, ডাকঘর-পিয়ারপুর বাজার, উপজেলা ও জেলা-জামালপুর এর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ধারায় অপরাধ করায় দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, টাঙ্গাইলের উপসহকারী পরিচালক জনাব মোঃ আবদুল লতিফ হাওলাদার বাদী হয়ে আজ(২৫ জুলাই২০২২) দুটি পৃথক মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top