চরফ্যাশনের শশীভূষণে অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত

চরফ্যাশনের শশীভূষণে অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত

উপজেলা প্রতিনিধিঃ ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ বাজার থেকে অবৈধ ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও ১০ টি চায়না দুয়ারী জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত।

এসময় আজিম (২৮) নামের এক জাল ব্যবসায়ীকে ২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

শনিবার (৪ জুন২০২২) বিকেলে উপজেলার শশীভূষণ থানা সদর বাজারের পশ্চিম গলির ৩টি জাল ব্যবসায়ীর দোকান ও ৪ গোডাউনে এ অভিযান পরিচালনা করেন, চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মতিন খান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম পন্ডিত, মেরিন ফিসারিজ অফিসার সাইয়েদুর রহমান ও কোস্ট গার্ড সদস্যরা।

শনিবার বিকেলে উপজেলার শশীভূষণ থানা সদর বাজারে ৩ টি জাল ব্যবসায়ীর দোকানে ও ৪টি গোডাউনে অভিযান চালিয়ে ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও ১০ টি চায়না দুয়ারী জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা। এসময় অবৈধ কারেন্ট জাল ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আজিম নামের একজনকে ২ হাজার টাকা দন্ড করেন ভ্রাম্যমান আদালত।

চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মতিন খান এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালিত করা হয়। মেরিন ফিসারিজ অফিসার সাইয়েদুর রহমান ও কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতিতে জালগুলো আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top