চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সির উপর হামলা

চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সির উপর হামলা

জেলা প্রতিনিধিঃ কুমিল্লার চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সির ওপর হামলা করেছে সন্ত্রাসী বাহিনী।

বুধবার বিকালে উপজেলা পরিষদের প্রধান ফটকে তাকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে কয়েকজন যুবক। এ ঘটনায় উপজেলা পরিষদে স্তব্ধতা বিরাজ করে।

আহত জহিরুল ইসলাম মুন্সি বলেন, বুধবার বিকাল ৩টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘২৫মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের’ প্রস্তুতি সভায় অংশ নেই আমি। প্রোগ্রাম শেষে আমি আমার নিজস্ব প্রাইভেটকারযোগে উপজেলা পরিষদ থেকে বের হয়ে উপজেলা গেট অতিক্রম করে রাস্তায় উঠতেই গাড়ি থামান ইবু নামের একজন। সে আমার গাড়ি থামিয়ে আমার সঙ্গে কথা আছে বলেন। আমি প্রাইভেটকারের দরজা খুলতেই তারা কয়েকজন আমাকে এলোপাথাড়ি কিল-ঘুষি দিতে থাকে। এক পর্যায়ে তারা আমার পাঞ্জাবী ছিঁড়ে ফেলে। আমি দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করি। পুরো ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারের সিসিটিভি ক্যামেরায় ধারণ করা আছে।

তিনি বলেন, কিছুক্ষণ পর আমি আমাদের অভিভাবক স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সহ উপজেলা পরিষদ চেয়ারম্যান তপন বকসীকে বিষয়টি জানাই। এমপি আমাকে থানায় অভিযোগ করতে এবং হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে ওসিকে নির্দেশ দিয়েছেন। আমি থানার ওসিকে মোবাইল ফোনে বিষয়টি জানাই। আমি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে চান্দিনা থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোবাইল ফোনে বিষয়টি আমাকে জানিয়েছেন। লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top