ভোলায় বিশ্ব খাদ্য দিবস পালিত হয়েছে

ভোলায় বিশ্ব খাদ্য দিবস পালিত হয়েছে

ভোলা জেলা প্রতিনিধিঃ আজ ১৬ অক্টোবর ২০২১ তারিখে বিশ্ব খাদ্য দিবস উদযাপনের উদ্যোগ গ্রহণ করেছে সরকার। চলতি বছরে বিশ্ব খাদ্য দিবসের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘Our actions are our future. Better production, better nutrition, a better environment and a better life’। যার বাংলা ভাবার্থ আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ। ভালো উৎপাদনে ভালো পুষ্টি আর ভালো পরিবেশেই উন্নত জীবন’।

বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপনের লক্ষ্যে জেলা ও উপজেলা পর্যায়ে যথাযথ কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নের জন্য বলা হয়েছিল। সেই সূত্র ধরে আজ শনিবার (১৬ অক্টোবর) ‘বিশ্ব খাদ্য দিবস’ উপলক্ষে আয়োজিত ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আজকের অনুষ্টানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা জেলার জেলা প্রশাসক তৌফিক -ই – লাহী- চৌধুরী, অনুষ্টানের সভাপতি ছিলেন আবু মোঃ এনায়েত উল্লাহ্, উপপরিচালক, ডিএই, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত হালদার।

আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা,সদর উপজেলা কৃষি কর্মকর্তা,বোরহানউদ্দিন উপজেলার কৃষি কর্মকর্তা সহ কৃষি কর্মকর্তাগণ ও জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত কৃষকগণ।

আজকের অনুষ্টান আয়োজন করেন জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও খাদ্য অধিদপ্তর, ভোলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top