দৌলতখান প্রেসক্লাবে তোফায়েল আহমেদ’র সুস্থতার কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দৌলতখান প্রেসক্লাবে তোফায়েল আহমেদ’র সুস্থতার কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দৌলতখান প্রতিনিধিঃ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী এবং ভোলা-১আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়ে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর)আছর বাদ দৌলতখান প্রেস ক্লাবে মিলাদ ও দোয়া অনুষ্ঠান হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দৌলতখান প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমএম তাহের, সহ-সভাপতি মোঃ জাকির আলম,সম্পাদক মেহেদী হাসান শরীফ,যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, অর্থবিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, সাবেক সম্পাদক মোঃ গজ নবী, আবুল খায়ের, সাংবাদিক সিমা বেগম,মোঃ মামুন হাওলাদার, মোঃ হাসনাইন, মোঃ রাকিব,মোঃ রুমেনুল ইসলাম সোহেব,মোঃ সিদ্দিক, মোঃ মিরাজ হোসাইন, মোঃ রিপন,উপজেলা যুবোলীগের যুগ্ম-সম্পাদ জসিম উদ্দিন বাবু,শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক শফিকুল রহমান ডাবলু, সাংগঠনিক সম্পাদক শাখায়াত হোসেন, শিক্ষা সমাজের সভাপতি হাসান আল মামুন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ শারীরিকভাবে অসুস্থ হওয়ায় শুক্রবার সকালে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ভারতের রাজধানী দিল্লিতে নেওয়া হয়।

ওই দিনই বেলা ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি দিল্লির উদ্দেশে ছেড়ে যায়।তোফায়েল আহমেদের পারিবারিক একটি সূত্র জানায়, এর আগে তার হার্টে রিং বসানো হয়েছিল। সেটির চেকআপের জন্য তাকে দিল্লিতে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার থেকে তিনি কিছুটা অসুস্থ বোধ করছেন বলে জানান।

তোফায়েল আহমেদের জামাতা ডা. তৌহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, উনি হাতে একটু কম শক্তি পাচ্ছেন। তাই উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য তাকে দিল্লি নেওয়া হয়েছে।

তাকে দিল্লির মেডান্টা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসার পর বর্তমানে তিনি শারীরিক ভাবে অনেকটা সুস্থ আছেন।

দোয়া ও মোনাজাত প্ররিচালনা করেন হাফেজ মাওলানা আবুল হাসান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সংবাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top