নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশনকমপ্লেক্স পরিদর্শন করলেন নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক

PicsArt_08-21-05.26.24.jpg

নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশনকমপ্লেক্স পরিদর্শন করলেন নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক

জেলা প্রতিবেদকঃ দলিল লিখকদের দাবীর মুখে নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্স পরিদর্শন করলেন নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক।

নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্সের আঙ্গিনায় দলিল লিখকদের বসার দাবীতে নতুন ভবন নির্মাণর আহ্বান জানিয়ে আসছিল নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লিখকরা।

এই দাবীর প্রেক্ষিতে নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্স পরিদর্শন করে দলিল লিখকদের বসার ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে।

নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রার মোঃ জিয়াউল হক, নারায়ণগঞ্জ সদর দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জালাল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ কলিম উল্লাহ, ফতুল্লা দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রার (মহাপরিদর্শক) শহীদুল আলম ঝিনুককে রেজিস্ট্রেশন কমপ্লেক্সের আঙ্গিনা সুদৃঢ়ভাবে দেখান এবং আর্থিক নিরাপত্তা সহ কার্য সম্পাদনের জন্য খালি জায়গার মধ্যে দলিল লিখকদের বসার ব্যবস্থার জন্য জোর তাগিদ দেন।

এ সময় শহীদুল আলম সবকিছু ঘুরে দেখে দ্রুত দলিল লিখকদের বসার জন্য ব্যবস্থা করবেন বলে আশস্ত করেন।

উল্লেখ্য যে, দলিল লিখকরা বেশ কিছুদিন ধরেই আন্দোলনে করে যাচ্ছে। বর্তমানে দলিল লিখকরা সরকারি নিয়ম নীতি এবং প্রজ্ঞাপন সহ আইন মন্ত্রীর কথার বাস্তবায়ন চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top