নায়িকা একা গৃহকর্মী পেটানোর দায়ে আটক

নায়িকা একা গৃহকর্মী পেটানোর দায়ে আটক

অপরাধ প্রতিবেদকঃ গৃহকর্মী পেটানোর দায়ে আটক নায়িকা একা, বাসায় মিলল ইয়াবা-গাঁজা
রাজধানীর রামপুরায় গৃহকর্মীকে পেটানোসহ নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। চিত্রনায়িকার বাসা থেকে ইয়াবা, বিদেশি মদের বোতল ও গাঁজা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় তাকে আটক করা হয়। হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত।

তিনি বলেন, নির্যাতিত গৃহকর্মী পুলিশের হেফাজতে রয়েছেন। তার আনুমানিক বয়স ২৫ থেকে ২৬ বছর হবে। তিনি নিজেই বাদী হয়ে মামলা করবেন।

তিনি আরও জানান, বিকেলে তার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে বিল্ডিংয়ের থাকেন তার পাশের ফ্লাটেই এই ঘটনা। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হেল পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।

নির্যাতনের শিকার গৃহকর্মীর নাম হাজেরা বেগম। তাকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, ইয়াবা গণনার কাজ চলছে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

রোববার (১ আগস্ট) তাকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে।

১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক।

এছাড়াও রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও সাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন।

সর্বশেষ ২০০৮ সালে তাকে বাহাদুর সন্তান সিনেমায় দেখা গিয়েছে। ত্রিশটিরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top