বাংলাদেশের বিপক্ষে প্রাথমিক দল ঘোষণা করলো অস্ট্রেলিয়া

বাংলাদেশের বিপক্ষে প্রাথমিক দল ঘোষণা করলো অস্ট্রেলিয়া

ক্রিড়া প্রতিবেদকঃ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। যেখানে টাইগারদের বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে। যদিও এই সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তার এক মাস আগেই সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

এই দলটা শুধু বাংলাদেশ সফরের জন্য নয়, আগামী জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্যও একই দল দিয়েছে অস্ট্রেলিয়া। এই সিরিজে রয়েছে ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ।

এই দুই সিরিজের জন্য অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ২৯ সদস্যের দল করা হয়েছে। দলে ফেরানো হয়েছে বেন ম্যাকডেরমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরুন গ্রিন, অ্যাস্টন টার্নার ও নাথান এলিসকে।

২৯ সদস্যে দলে যারা আছেন:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনড্রফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজেলউড, মইজিজ হ্যানরিক্স, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডেরমট, রিলে ম্যারেদিথ, জশ পিলিফ, জে রিচার্ডসন, কেইন রিচার্ডসন, তানভির সাঙ্গা, ডি আর্চি শর্ত, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কুস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, আন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top