বিএফইউজের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়

বিএফইউজের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়

বিশেষ রিপোর্টঃ শনিবার (২০ মার্চ-২০২১)। জাতীয় প্রেসক্লাবে অবস্থিত নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় নির্বাহী পরিষদের কর্মকর্তা ও সদস্যরা ছাড়াও সারাদেশ থেকে অঙ্গ ইউনিয়নের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সভার শুরুতে সাম্প্রতিক সময় মৃত্যুবরণকারী সাংবাদিকদের রুহের মাগফিরাত কামনা করে এবং অসুস্থ হয়ে শয্যাশায়ী সারাদেশের সাংবাদিকদের আরোগ্য কামনা করে দোয়া করা হয়। সভায় কারাবন্দী বিএফইউজের সাবেক সভাপতি রুহুল আমিন গাজীর অবিলম্বে মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানানো হয়েছে সভায় গৃহীত প্রস্তাবে। সারাদেশের সাংবাদিকদের বিপদেআপদে সহযোগিতার লক্ষ্যে বিএফইউজে কল্যাণ তহবিলের কর্যক্রম দ্রুত শুরু করার সিদ্ধান্ত হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিএফইউজের চারযুগ পূর্তি ব্যাপক কর্মসূচি ও আয়োজনে উদযাপনের প্রস্তুতি নিয়ে আলোচনা হয়। বিএফইউজের সাংগঠনিক কাঠামো ও পরিধি সম্প্রসারণের বিষয়ে সবাই একমত হন।

এদিকে সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নির্বাচনে মীর্জা সেলিম রেজা ও গণেশ দাস যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংবাদিক ইউনিয়ন যশোরের নির্বাচনে আকরামুজ্জামান সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হওয়ায় তাদের ফুলেল শুভেচছা জানানো হয়েছে বিএফইউজের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top