বোরহাউদ্দিনে পাওনা টাকা ফেরত চাওয়ায় দোকানিকে মারধর, দোকান ভাংচুর ও টাকা লুটপাট

IMG_0022
বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিনের দেউলা ২ নং ওয়ার্ডের ঝিক্কা বাজারে ক্রেতার কাছ থেকে পাওনা টাকা ফেরত চাওয়ায় পুরুষ ও মহিলা সহ দোকানদারকে মারধর, দোকান ভাংচুর ও নগদ টাকা লুটপাট করা হয়েছে।
সুত্র জানায়, গতকাল ৬ই জুলাই রাত ৮ টার দিকে আ:হক হালদারের ছেলে খলিল ঝিক্কা বাজারের মনির স্টোরে বাকিতে কিনতে আসে, কিন্তুু দোকানদার মনির বাকি দিতে  অস্বীকার করে এবং পুর্বের টাকা ফেরত চায় । পরে খলিল ক্ষিপ্ত হয়ে বাড়িতে ফোন করে সবাইকে বাজারে লাঠি-শোটা নিয়ে আসতে বলে ।

তারপর রাত সাড়ে ৮টায় খলিল পিং আ:হক, আ: হক পিং অজ্ঞাত, জাহাঙ্গীর পিং সুলতান, জাফর পিং আ:হক, শাহানুর স্বামী আ: আলী, ফজিলত স্বামী জাহাঙ্গীর  সহ ১২-১৫ জন দোকানে হামলা করে। তারা দোকান ভাংচুর করে, দোকনের টাকা লুটপাট করতে বাধাঁ দেয়ায় দোকানির হাতে কামড় দিয়ে তাকে রক্তাক্ত জখম করে। দোকনের ক্যাশে জমা থাকা নগদ ৩২ হাজার টাকা ও বিক্রিত হওয়া নগদ ৮ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় ।
পরে স্থানীয়রা আহত মনিরকে চিকিতসার জন্য বোরহানউদ্দিন উপজেলা সাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষষে আহত মনির বলেন, আমি পাওনা টাকা ফেরত চাওয়ায় আমাকে মারধর করে দোকান ভাংচুর করে নগদ ৪০ হাজার টাকা লুট কওে নিয়ে যায়, আমার দোকানে ভাংচুরের কারনে পায় ১০হাজার টাকার মালামাল নষ্ট হয়ে যায় । আর মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।
এ বিষয়ে স্থানীয় মেম্বার বলেন, আমি বিষয়টি শুনেছি, দেখি কি করা যায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top