বোরহানউদ্দিনে প্রেমের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল দশম শ্রেনীর ছাত্রী ।


20170629_193942-1

নিহত রেহানা।

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ  ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে প্রেমের জের দশম শ্রেনীর ছাত্রী রেহানা বেগম (১৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তিনি মোল্লার হাটে বিকেএম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। নিহত রেহানা বেগম ছায়েব আলী ফয়রাজী বাড়ির আবুল কালামের মেয়ে। বৃহস্পতীবার নিহতের নিজ ঘড়ে অনুমানিক বিকেল পাঁচটার সময় এই ঘটনা ঘটে । পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

তথ্যসুত্রে জানা যায়, পাশের বাড়ির মৃত আলমগীরের ছেলে মোঃ রাকিবের সাথে ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক্য রেহানার, ঘটনার দিন বিকেলে বাড়ির পাশে রাকিব ও রেহানার কথা চলার সময় ছেলের মা শাহিদা ছেলের দাদা ছিডু রেহানা ও তার মাকে মারধোর করার চেষ্ঠা চালায়। এমন ঘটনায় মেয়ে তার নিজের ঘড়ে পেছনের বারান্ধায় রুয়ার সাথে ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।

নিহত রেহানার মা বলেন, আমার মেয়ে ও রাকিবের সাথে দীর্ঘ তিন বছর ধরে প্রেমের সম্পর্ক্য চলছিল। ঘটনার আগে আমার মেয়েকে রাকিব ফোন করে ডেকে আখ ক্ষেতের পাশে নিয়ে যায়, দশ থেকে বিশ মিনিট পরে রাকিবের দাদা ছিডু ও রাকিবের মা এসে আমার মেয়েকে হুমকি দামকি দিয়ে মারধোর করার চেষ্ঠা চালায়। এসময় আমার বাড়িতে এসে আমাকে হামলা করার চেষ্ঠা করে। এই ঘটনার পরে আমার মেয়ে অত্মহত্যা করে।

মেয়ের বাবা আবু কালাম বলেন, আমি এর সঠিক বিচার চাই।

এই ব্যাপারে রাকিব ও তার পরিবারের সাথে যোগাযোগ করতে চাইলে কাউকে খুঁজে পাওয়া যায়নি। তবে এলাকার একাধিক লোক জানায়, ঘটনার পর থেকেই রাকিব ও তার মা পালাতক আছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিম কুমার শিকদার বলেন, প্রাথমিক ভাবে শুনেছি, প্রেম ঘটিত ঘটনার জের ধরে মেয়েটি গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করেছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top