পাপুলসহ ৮ জনের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনের মামলা

পাপুলসহ ৮ জনের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনের মামলা

বিশেষ প্রতিবেদকঃ মানিলন্ডারিং আইনে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদুল ইসলাম পাপুলসহ ৮ জনের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১০ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

আজ রবিবার (৩১ জানুয়ারি) ঢাকা ম্যাট্রেপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালত প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

এর আগে ২২ ডিসেম্বর রাজধানীর পল্টন থানায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সহকারী পুলিশ সুপার (অর্গানাইজ ক্রাইম) আলামিন বাদী হয়ে কাজী শহিদুল ইসলাম পাপুলসহ ৮ জনের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন—পাপুলের শ্যালিকা জেসমিন প্রধান, মেয়ে ওয়াফা ইসলাম, ভাই কাজী বদরুল আলম লিটন, পাপুলের ব্যক্তিগত কর্মচারী মোহাম্মদ সাদিকুর রহমান মনির, জব ব্যাংক ইন্টারন্যাশনালের ম্যানেজার গোলাম মোস্তফা, জেসমিন প্রধানের মালিকানাধীন কম্পানি জেডাব্লিউ লীলাবালী ও কাজী বদরুল আলম লিটন। এছাড়া এ মামলায় অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনকে আসামি করা হয়।

অভিযোগ বলা হয়, আসামিরা মানবপাচারকারী চক্রের সদস্য। তারা বিভিন্ন সময় ৩৮ কোটি ২৩ লাখ ৪০ হাজার ৫৬৭ টাকা অবৈধভাবে আয় করেছেন। যার সঙ্গে পাপুল ও তার মেয়ের প্রতিষ্ঠান জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top