ওবায়দুল হক খানকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা সম্পাদক নির্বাচিত করায় অভিনন্দন

ওবায়দুল হক খানকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা সম্পাদক নির্বাচিত করায় অভিনন্দন

সাগর চৌধুরীঃ জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য
ওবায়দুল হক খানকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা সম্পাদক নির্বাচিত করায় অভিনন্দন জানিয়েছেন তার এলাকাবাস।

জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে মঠবাড়ীয়া আনন্দ মিছিল ও আনন্দ সমাবেশ। ২৫ অক্টোবর মঠবাড়ীয়া পৌর শহর মিছিলের শহরে পরিনত হয়েছিলো। ওবায়দুল হক খান মঠবাড়ীয়ার কৃতি সন্তান বলেই মঠবাড়ীয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ অায়োজিত অানন্দ মিছিল বঙ্গবন্ধু,শেখ হাসিনা,বাহাউদ্দীন নাছিম, অাশরাফুর রহমান ও ওবায়দুল হক খানের নামে মুহ মুহ শ্লোগানে সমগ্র মঠবাড়ীয়া পৌর শহর প্রকম্পিত হয়ে ওঠে।

সমাবেশ ওবায়দুল হক খান মুঠোফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মঠবাড়ীয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অারিফুর রহমান সিফাত, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি অালাউদ্দীন আল আযাদ, মঠবাড়ীয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সহ সভাপতি সফিক ফরাজি , কামাল খান, মন্টু প্রমূখ।

মঠবাড়িয়ার কৃতি সন্তান ওবায়দুল হক খান ওয়ান ইলেভেনের সময় জীবনবাজি রেখে জননেত্রী শেখ হাসিনা কারামুক্তির দাবি করে দেশবরেণ্য সম্পাদকসহ ৮৫৫ জন সাংবাদিকদের সাক্ষর সংগ্রহ করে শেখ হাসিনা মুক্তি অান্দোলনকে অবদান রেখি ছিলেন। তার এ অবদানের স্বীকৃতি হিসেবে মুল্যয়ন করে নেত্রী জনাব ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবক লীগের এ গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করায়। মঠবাড়ীয়ায় আনন্দের জোয়ার বইছে। তাই মঠবাড়ীয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অাজ মঠবাড়ীয়ায় এক আনন্দ মিছিলের অায়োজন করে। মিছিল টি পৌর শহরের প্রধান প্রধান সড়ক সমূহ প্রদক্ষিন করে মঠবাড়ীয়া পৌর সভার সামনে এক অানন্দ সমাবেশ করে। মিছিল ও সমাবেশ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের হাজার হাজার স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মী অংশ গ্রহন করেন। মিছিলে বঙ্গবন্ধু,শেখ হাসিনা, বাহাউদ্দীন নাছিম, নির্মল রঞ্জন গুহ, আফজালুর রহমান বাবু ও ওবায়দুল হক খানের ছবি সম্বলিত প্লেকার্ড, ফেসটুন ও ব্যানার বহন করেন।
আজ ছিলো সমগ্র মঠবাড়ীয়াবাসীর মধ্যে অানন্দের রব। মুহ মুহ মিছিলে মঠবাড়ীয়া পৌর শহর প্রকম্পিত হয়ে ওঠে।

জাতীয় প্রেসক্লাবের আজীবন সদস্য ও মঠবাড়ীয়া প্রেসক্লাবের অন্যতম উদ্যোক্তা।

জনাব ওবায়দুল হক খান মঠবাড়ীয়া থানা আওয়ামী লীগ অন্যতম প্রতিষ্ঠাতা মহান মুক্তিযুদ্ধের নবম সাব সেক্টরের অন্যতম সংগঠক অালহাজ্ব অাদম আলী খানের সুযোগ্য সন্তান ও মঠবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খানের ছোট ভাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top