মলম পার্টির ৬ সদস্য গ্রেফতার

PicsArt_07-18-09.20.00.jpg

মলম পার্টির ৬ সদস্য গ্রেফতার

রাজধানী প্রতিবেদকঃ রাজধানীর তেজগাঁও পুলিশ স্টেশনের রেল ক্রসিং বটতলা থেকে মলম পার্টি চক্রের ছয় সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-২।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- মো. রুবেল (২৬), মো. উজ্জল উরফে শুকুর (২৬), মো. সাদ্দাম হোসেন (২৮), মো. জলিল (৪০), মো. রানা শেখ (৩২), মো. বিল্লাল হোসেন (২৭)।

র‌্যাব-২ জানায়, অজ্ঞান ও মলম পার্টির একটি সংঘবদ্ধ চক্র তেজগাঁও রেল ক্রসিং এলাকায় অবস্থান করছে এমন একটি সংবাদ আসে আমাদের কাছে। এ সংবাদের ভিত্তিতে আমাদের গোয়েন্দা টিম বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে ওই এলাকায় অভিযান চালায়। এসময় দৌড়ে পালানোর সময় ৬ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চেতনানাশক ৪০ পিস নকটিন ট্যাবলেট, দুই পিস নিক্স রুবিং বাম, এক পিস জামবাক বাম, দুই পিস অ্যানেছথেটিক ফ্লুইড, এক পিস ছিতল বাম এবং ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই চক্রের প্রধান টার্গেট থাকে দূর-দূরান্তের যাত্রীরা। এরা এসব যাত্রীর সঙ্গে বাস, রিকশা, ভ্যান বা বেবিটেক্সিতে চলাচলের সময় সুযোগ মতো ওইসব কেমিক্যাল ও মলম ব্যবহার করে। এতে যাত্রীরা অনেক সময় অজ্ঞান হয়ে যায় বা চোখে জ্বালাপোড়া কিংবা সাময়িক দৃষ্টিভ্রমের শিকার হয়। ঠিক এই সুযোগে তার অন্যান্য সহযোগীরা ভুক্তভোগির কাছ থেকে টাকা-পয়সা, মোবাইল, অলংকারসহ যাবতীয় সরঞ্জামাদি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ঈদকে সামনে রেখে এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকায় অত্যন্ত সক্রিয় হয়ে উঠেছে।

অভিযানের বিষয়ে জানতে চাইলে র‌্যাব- ২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-২) মেজর এইচ এম পারভেজ আরেফিন বলেন, ঈদকে সামনে রেখে এই চক্রটি সক্রিয় হয়ে উঠেছে। ঈদের আগে এই চক্রটি বিভিন্ন শ্রেণির মানুষকে টার্গের করে তাদের সব কিছু ছিনিয়ে নেয়। গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও রেল ক্রসিং এলাকা থেকে চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন তারা মলম পার্টির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top