প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী নিয়ে – আলী আজম মুকুল এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী নিয়ে – আলী আজম মুকুল এমপি।

সাগর চৌধুরীঃ এই করোনার দুর্যোগকালীন সময়ে আমি আপনাদের পাশে থাকবো। এলাকার কোনো মানুষ না খেয়ে থাকবে না। সেই লক্ষে ১ মাস ৩ দিন এলাকায় অবস্থান করে দিন-রাত আপনাদের কল্যাণে কাজ করছি। আজ সকালে বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী বিতরন কালে এসব কথা বলেন, আলী আজম মুকুল এমপি।

বোরহানউদ্দিন উপজেলায় পক্ষিয়া, টবগী ও কুতুবা ইউনিয়নে রোজাদার ও কর্মহীন অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণকালে কালে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তিনি।

তিনি আরো বলেন, আপনারা সবাই সরকারের নির্দেশনাগুলো মেনে চলুন, প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। সরকার আপনাদের পাশে থাকবে।

আজ রোববার সকালে পক্ষিয়া ইউনিয়নের কুলসুম রহমান মাধ্যমিক মাঠে, দুপুরে টবগী ইউনিয়নের সামনের মাঠে এবং কুতুবা ইউনিয়নের হেলিপোর্টে ত্রান বিতরন করা হয়।

এই সময়ে প্রধানমন্ত্রী নির্দেশিত ভোলা জেলায় ত্রান বিতরন কালে করোনাভাইরাস প্রতিরোধ ও ত্রান তদারকির দায়িত্বে থাকা পরিকল্পনা বিভাগের
সচিব আবুল কালাম আজাদ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বশির গাজী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মেদ, পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নাগর হাওলাদার, টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যডভোকেট কামরুল আহসান চৌধুরী ও কুতুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আহসান জেবায়েদ মিয়া
বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগ নেতা ওকর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top