আজ এমপি আলী আজম মুকুলের মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে

PicsArt_02-15-11.13.42.jpg

আজ এমপি আলী আজম মুকুলের মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে

সাগর চৌধুরীঃ বোরহানউদ্দিন ও দৌলতখানের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি’র মা রহিমা বেগমের ১৮ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ভোলা সদর থানার কোড়ালিয়ায় গ্রামের বাড়ীতে আজ শুক্রবার দিনব্যাপী কোরআন খতম, কবর জিয়ারত ও আছরবাদ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন এমপি আলী আজম মুকুল। এসময়ে এমপি বলেন, আমার আজকের অবস্থান আমার প্রিয় মায়ের জন্য। মায়ের দোয়া, ভালোবাসায় ও সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এর ভালোবাসায় আজকে সংসদ সদস্য হতে পেরেছি। আমার মা আমাকে ছোট বেলা থেকেই অনেক আদর করতেন এবং মুকুল বলে ডাকতেন। ছোট বেলা বাবা কে হারিয়েছে বড় হয়ে মাকে হারিয়েছি। আমার বাবা ও মায়ের জন্য সবাই দোয়া করবেন। মহান আল্লাহ যেনো আমার বাবা মা কে জান্নাতুল ফেরদাউস নসিব করেন।
দোয়া অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক স্থানীয় নেতা ও কর্মিরা।

এছাড়া বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ আলেম সমাজ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এ দোয়ায় অংশ গ্রহন করেন।

সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এর বড় ভাই আলী আশরাফ এর স্ত্রী রহিমা বেগম ২০০১ সালে মারা যান।

ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লবের মা রহিমা বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top