ভোলার বোরহানগঞ্জ বাজারে অভিযানে এক ভুয়া ডাক্তারকে জরিমানা

PicsArt_12-03-05.53.16.jpg

ভোলার বোরহানগঞ্জ বাজারে অভিযানে এক ভুয়া ডাক্তারকে জরিমানা

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ রবিবার সকালে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় বোরহানগঞ্জ বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভোলা বাজার তদারকি অভিযান পরিচালনা করেন।

সে সময়ে বোরহানগঞ্জ জননী মেডিকেল হলে অভিযান চালানো হয়। অভিযানকালে জননী ফার্মেসীর মালিক উত্তম কুমারকে (যিনি ১৫ দিনের শিশুরোগ বিষয়ক কোর্স করেছেন। নিজের নামের আগে ডাঃ সম্বলিত ভিজিটিং কার্ড ব্যবহার করেন। ফার্মেস্যার ভিতরে অপেক্ষমাণ রোগী পাওয়া যায় ) মিথ্যা ডাক্তারের পরিচয় প্রদানের কারনে জাতীয় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৪ ধারায় ২০০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

উল্লেখ্য তার প্রতিষ্ঠান থেকে ডি এ আর বিহীন অনেক ভেজাল ঔষধ স্পটে ধ্বংস করা হয়। এছাড়াও বোরহানউদ্দিন সদর বাজারে নিউ সৈয়দ মেডিক্যাল হলকে ২৬.৮৪ টাকার অয়েন্টমেন্ট ৮০ টাকা রাখার অভিযোগের প্রেক্ষিতে এবং অভিযোগের সত্যতা পাওয়া যাওয়ায় ৪০ ধারা অনুযায়ী ৪০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

অভিযান পরিচালনা করেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভোলা জেলার , সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান, সেই সাথে ছিলেন বোরহানউদ্দিন উপজেলা স্যানেটারী অফিসার মোঃ নাছির উদ্দীন এবং সহযোগিতা করেছেন বোরহানউদ্দিন থানার পুলিশের সদস্য গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top