রাজশাহী নগরে এক দোকানিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

received_521657618691101.jpeg

রাজশাহী নগরে এক দোকানিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

আজ শনিবার নগরের মালদা কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রাজন শেখ (২৮)। অভিযোগ উঠেছে, দোকানের সামনে প্রকাশ্যে তাঁকে কুপিয়ে হত্যা করেছেন তাঁর বন্ধু ব্যবসায়ী সোহেল। পুলিশ সোহেলকে গ্রেপ্তার করেছে। সোহেল ওই দোকানে মালামাল সরবরাহ করতেন।

মালদা কলোনি ঈদগাহ মাঠ এলাকায় রাজনের পান-সিগারেটের দোকান আছে। একই এলাকায় সোহোলের বাড়ি। পুলিশ বলছে, সোহেলের মা একজন মাদক ব্যবসায়ী। কিছুদিন আগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল। রাজনের মা দাবি করেছেন, ‘সোহেলের মা জেল থেকে গত বৃহস্পতিবার ছাড়া পেয়েছে। বাইরে এসে তিনি বলেছেন, রাজন তাঁকে ধরিয়ে দিয়েছিলেন। ওকে মেরে ফেল। আমার ছেলেকে সত্যিই সোহেল ফেরে ফেলল। আমি এর বিচার চাই।’

নগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, রাজন ও সোহেল বন্ধু। সোহেল আগরবাতি, ব্রাস ও টুথপেস্ট বিক্রি করেন। রাজনের দোকানেও তিনি এই মালামাল সরবরাহ করেন। আজ বেলা ১১টার দিকে সোহেল দোকানে গেলে রাজনের সঙ্গে তাঁর কথা–কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রাজনের তলপেটে আঘাত করে পালিয়ে যান। প্রকাশ্যে এ ঘটনা ঘটান তিনি। পরে লোকজন গুরুতর আহত রাজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে বেলা সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।

ওসি জানান, নিহত রাজনের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তা পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঘটনার দেড় ঘণ্টা পরই অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের কাছে তিনি দাবি করেছেন, রাজন খুব খারাপ কথা বলে গালি দিয়েছিলেন। তিনি সহ্য করতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top