রাজধানীতে টাকা ছাড়া ফ্লাটের দখলের চেষ্টা, ডেভেলপারকে হত্যার হুমকি!

PicsArt_10-28-09.26.19.jpg

টাকা ছাড়া ফ্লাটের দখলের চেষ্টা, ডেভেলপারকে হত্যার হুমকি!

স্টাফ রিপোর্টঃ প্রাপ্য অর্থ না দিয়ে হুমকি ধামকি দিয়ে ডেভেলপারের থেকে ফ্লাট দখল নিতে না পেরে অবশেষে হত্যার হুমকি দিলো মদ্যপ ক্রেতা বাশার এমনটাই অভিযোগ করেন ডেভেলপার শফিক। ডেভেলপার শফিকুল ইসলাম রানা এখন প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। বাশার ও তার মেয়ে পপি’র হুমকি সংক্রান্ত ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন। তবুও পপি’র হুমকিতে ডেভেলপার কোম্পানীর মালিক শফিকুল ইসলাম এলাকায় ও তার নির্মাণাধীন বাড়িতেও যেতে পারছেন না।

শফিকুল ইসলাম রানা জানান, বিষয়টি নিয়ে কয়েকবার স্থানীয় কাউন্সিলরের সাথে মিমাংসার জন্য বসা হয়। স্থানীয় কাউন্সিলর বাশারকে তার টাকা গুলো ফেরত দিতে বললে দুই জনই রাজি হই। এরপর টাকা টা ফেরত দিতে আমারই কিছুটা দেরি হয় বলেও জানান শফিকুল ইসলাম রানা। আর এই দেরি হওয়ার কারণেই বাশার তার পালিত লোকজন নিয়ে আমার স্টোররুমের তালা ভেঙে প্রায় দশ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এব্যাপারে থানায় তিনি একটি অভিযোগ করেন। তিনি আরও জানান, স্টোর রুমের তালা ভাঙ্গার বিষয়ে থানায় অভিযোগ করার পরে তাকে ফোনে বশার ও তার মেয়ে পপি প্রানে মেরে ফেলার হুমকি দেয়। বশার সাহেবের মেয়ে তাকে ফোনে গলা কেটে মেরে ফেলার হুমকি দেয় যার কল রেকর্ড সংবাদ মাধ্যমের নিকট দিয়ে অভিযোগ করেন।

জানা গেছে, ফ্ল্যাট ক্রয়কারী বাশার একজন মাদক সেবী ও স্থানীয় যুবক গ্যাং শেল্টারকারী। তার একজন নিকটাত্মীয় কুখ্যাত সন্ত্রাসীর বরাত দিয়ে এর আগেও ডেভেলপারকে হুমকি দিয়েছিলো। তাতে তার ফয়দা হাসিল হয়নাই বলে স্টোর রুমের তালা ভাঙ্গে মালামাল লুটপাট করেন এমনকি প্রানে মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়েছেন। ডেভেলপার শফিক আরও বলেন ওই ভবনের সকল ফ্লাট ওনারগণ তাদের উশৃংখলতার কারনে থাকতে চান না। বাশারের পরিবার সেখানে থাকলে তাদের টাকা ফেরত চান নতুবা বাশারকে টাকা ফেরত দিয়ে সে ফ্ল্যাট তাদের দেওয়ার দাবি করেন।

প্রতিবেদন লেখা পর্যন্ত হত্যার হুমকির বিষয়ে ডেভেলপার শফিক মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top