ভোলার বোরহানউদ্দিনে তিন দিনব্যাপী উপজেলা ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন।

PicsArt_08-05-03.15.59.jpg

ভোলার বোরহানউদ্দিনে তিন দিনব্যাপী উপজেলা ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন।

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ আজ সোমবার সকালে বোরহানউদ্দিন উপজেলায় তিন দিনব্যাপী উপজেলা ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বোরহানউদ্দিন ভোলা এর আয়োজনে আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌর সভার মেয়র রফিকুল ইসলাম। আজকের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা।

ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, বোরহানউদ্দিন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন,



বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন পৌরসভার পৌর মেয়র রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক সহ আরও অনেকে।

আজকের মেলা সম্পর্কে বোরহানউদ্দিন কৃষি কর্মকর্তা ওমর ফারুক কাছে জানতে চাইলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রত্যেককে অন্তত তিনটি করে গাছ লাগানোর জন্য অনুরোধ করা হলো।

অপর এক প্রশ্নে কৃষি কর্মকর্তা বলেন, আপনারা সকলেই মেলায় আমন্ত্রিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top