আমার দুই সন্তানের প্রানের বিনিময়ে তোফায়েল আহমেদের জীবন ফিরিয়ে দাও আল্লাহ- আলী আজম মুকুল।

আমার দুই সন্তানের প্রানের বিনিময়ে তোফায়েল আহমেদের জীবন ফিরিয়ে দাও আল্লাহ- আলী আজম মুকুল।

সাগর চৌধুরীঃ আজ বৃহস্পতিবার দৌলতখান উপজেলায় আওয়ামী লীগ অফিসে এক ইফতার মাহফিলের আয়োজন করেছে উপজেলা আওয়ামী লীগ। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

এ সময় সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, এবারের ঈদে প্রতিটি নেতাকর্মীর পাশে অন্ততপক্ষে ন্যূনতম কিছু নিয়ে দাঁড়ানোর চেষ্টা করব আমি। আল্লাহ আমাদের সকলকে ভাল রাখুক, দৌলতখান বোরহানউদ্দিন মানুষের উপর আল্লাহর রহমতের চাদর বর্ষণ করুক এবং নদী ভাঙ্গন থেকে হেফাজত করুক আর একটি বিশেষ অনুরোধ আপনাদের কাছে আমি চাইবো, যেটা হলো আমার প্রিয় অভিভাবক, যিনি অসুস্থ হয়ে সিঙ্গাপুর জেনারেল হসপিটাল এ আছেন, আমরা অসুস্থ ছিলাম তিনি আমার জন্য কান্না করেছেন, আপনারা দেখেছেন, আমি হুজুরকে বলেছি এই ভাবে যে, আল্লাহ পাক আমার পরিবারের এবং আমার সন্তান দুইটার তাদের হায়াতের বিনিময়ে আমার চাচাকে দীর্ঘজীবী করুক, কারণ আমি জানি যে আমার চাচার গুরুত্ব কতটুকু, এটা অন্য কেউ জানে না আমি কাছাকাছি যাওয়ার সুযোগ পেয়েছি রাষ্ট্রের একমাত্র তার কারণে, রাষ্ট্রের জন্য, দেশের জন্য শুধুমাত্র দৌলতখান বোরহানউদ্দিন ভোলার জন্য নয়, সারা বাংলাদেশে তার জন্য কত প্রয়োজন,এটা শুধু আমরা অনুভব করব, একটা মানুষ যদি যেহেতু আপনাদের সকলের কাছে আমার বিনয় অনুরোধ, আমার চাচার জন্য আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করুক, আমরা সকলে তার জন্য দোয়া করব আজকে এই জন্যই আমার পার্টি অফিসে এই ইফতারে আশা আমরা সকলেই আমার চাচার জন্য দোয়া চাইবো, আমরা যার যার অবস্থান থেকে এই দোয়া কে এইখানেই যেন সীমাবদ্ধ না থাকে আমরা সব জায়গায় ছড়িয়ে দেব, যাতে আমার চাচার জন্য সাবেক বাণিজ্যমন্ত্রী জন্য তার সুস্বাস্থ্যের জন্য আমরা সবাই দোয়া করব আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

তিনি আরও বলেন, এই রমজান মাস টা হল এমন একটা মাস। যে রমজান মাসটার আগের মাসটার নাম শাবান মাস। সাবান দিয়ে যেমন জামা কাপড় পরিষ্কার করে তেমনি সাবান দিয়ে রোজাদারদের পরিষ্কার করে। আমার একটি প্রতিজ্ঞা এরকম থাকে, আল্লাহ তুমি কবুল করবে কিনা জানিনা, আমি গুনাগার আমার ভুল ত্রুটি হলে আল্লাহ তুমি ক্ষমা করে দিও। আমার জান যাবে রোজা মুখে। এটা আমার নিজের কথা জান যাবে রোজা মুখে, আপনারা কেউ যদি রোজা না রাখেন কোন হুজুরের বেত দেওয়ার অধিকার নেই, কোন এমপির বেত দেওয়ার অধিকার নেই, কোন মেয়রের অধিকার নেই, কোন প্রভাবশালী ব্যক্তির অধিকার নেই, তবে তাদেরকে বোঝানোর অধিকার আছে। আমরা এখানে আজকে যারা ইফতার মাহফিলে উপস্থিত আছি, এই সংবাদটা দয়া করে সবাইকে পৌঁছে দেবেন, আর অল্প কয়টা দিন আছে তারপর আমরা আর এই রহমতের মাস টা পাবো না, আমিও কান্দি আল্লাহ তুমি যদি আমার মৃত্যু লিখে থাকো, তাহলে এই রোজার মাসে আমারে নিয়ে যাও, এই রমজান মাসের ফজিলত ই আলাদা।

সবাই ভালো থাকবেন রমজানের পবিত্রতা রক্ষা করার অনুরোধ জানিয়ে আপনাদের সকলকে ধন্যবাদ জানিয়ে আমি আমার বক্তব্য শেষ করছি

এ সময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম, দৌলতখান পৌর মেয়র জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top