ভোলার পুলিশ সুপার মোক্তার হোসেনকে শুভেচ্ছা ও অভিনন্দন

16865116_182405642255959_8666217566544991550_n

ভোলার মনপুরা উপজেলার মনপুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের নেতা আলাউদ্দিন হাওলাদারকে গতকাল মঙ্গলবার গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করেছে।

মনপূরার সংখ্যালঘু সম্প্রদায়ের পাশে দাঁড়িয়ে ভুমিদস্যু আসামি আলাউদ্দিন হাওলাদার কে গ্রেপ্তার করায় ভোলার পুলিশ সুপার জনাব মোক্তার হোসেন কে ভোলা জেলা ছাএযুব ঐক্য পরিষদে পক্ষ থেকে এবং সংখ্যালঘু সম্প্রদায়ের পক্ষ থেকে শুভেচ্ছাও অভিনন্দন  জানিয়েছে। এবং দিষ্টান্ত মুলক শাস্তির এবং ক্ষতিগস্ত পরিবারের পাসে দারানোর জন্য অনুরোদ করেছে।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অবিনাশ নন্দী ও উপজেলার আহ্বায়ক ভবেশ মজুমদার বলেন, মনপুরা ইউনিয়নের কলাতলি ও মাছগ্রাম মৌজার ১ হাজার ৭৫০ একর জমি হিন্দুদের। ৫০০ হিন্দু পরিবারের ভোগদখলে থাকা এই জমি চেয়ারম্যান আলাউদ্দিন দখল করে অন্যের কাছে বিক্রি করে।

জানা যায়, চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সরকারি ও কয়েক শ হিন্দু পরিবারের অন্তত সাত হাজার একর জমি দখল ও বিক্রির অভিযোগ পাওয়া গেছে।  সোমবার রাজধানীতে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন মিলনায়তনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারা তাঁর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

ভোলার পুলিশ সুপার জনাব মোক্তার হোসেন বলেন, আলাউদ্দিনের বিরুদ্ধে জমি দখল, প্রতারণা, নারী নির্যাতন, জলদস্যুতা সহ কয়েকটি মামলা রয়েছে। তারা বিরুদ্ধে আরো তদন্ত চলছে ।

আলাউদ্দিন হাওলাদারকে মঙ্গলবার গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেছে। এমন সংবাদের ভিত্তিতে ভোলা  জেলা  ছাত্র যুব ঐক্য পরিষদ এবং সংখ্যালঘু সম্প্রদায়ের পক্ষ থেকে  আপনাকে(ভোলার পুলিশ সুপার জনাব মোক্তার হোসেন)শুভেচ্ছাও অভিনন্দন জানিয়েছে, এই বিষয়ে আপনার বক্তব্য কি?

ভোলার পুলিশ সুপার জনাব মোক্তার হোসেন বলেন, অপরাধীর কোন ছাড় নেই। মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার এবং মাননীয় আইজি মহদয়ের একান্ত  নির্দেশ। যে কোন অপরাধীর বিরুদ্ধে  আমাদের  এই অভিযান চলবে। ভোলা  জেলা  ছাত্র যুব  ঐক্য  পরিষদ এবং সংখ্যালঘু সম্প্রদায়কেও অভিনন্দন। তারা যেন পুলিশকে বিশ্বাস করে এবং সাহায্য ও সহযোগীতা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top