গ্যাস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন – আলী আজম মুকুল এমপি।

PicsArt_11-09-01.01.01.png

গ্যাস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন-আলী আজম মুকুল এমপি।

সাগর চৌধুরীঃ ভোলার বোরহানউদ্দিনে বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহস্থালি কাজে ব্যবহারের জন্য গ্যাস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, আলী আজম মুকুল এমপি।

বোরহানউদ্দিন পৌরসভার পাশে মার্কাস মসজিদ মাঠে পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে এ কার্যক্রম উদ্বোধন করা হয় বৃহস্পতিবার বিকেলে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলী আজম মুকুল এমপি বলেন, শেখ হাসিনা সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে। বর্তমান সরকারের আমলে বোরহানউদ্দিনে গ্যাস ভিক্তিক ২২৫ মেঘাওয়াট বিদ্যুৎ কেন্দ্র নির্মান করা সহ মেঘনার ভাঙ্গন থেকে বোরহানউদ্দিন বাসীকে রক্ষায় ৫৫১ কোটি টাকার ব্লকের কাজ প্রায় শেষের পথে, এছাড়াও ভিবিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে।

এসময় বিএনপি সরকারের সময়ে নানা রকম অনিয়ম তুলে ধরেন এমপি মুকুল।

ঢাকায় আওয়ামীলিগের অফিসে একাদশ সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম ক্রয় করতে সবার কাছে দোয়া চান তিনি এবং নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান এমপি।

আজকের সভায় উপস্থিত ছিলেন সুন্দরবন গ্যাস কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মুশতাক আহমেদ, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদদূস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, জাফর উল্যাহ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ সহ শত শত নেতা ও কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top