ভোলার ডিসি ও এসপির প্রশংসা করলেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

PicsArt_09-18-04.35.23.jpg

ভোলার ডিসি ও এসপির প্রশংসা করলেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সাগর চৌধুরীঃ ভোলা জেলার ডিসি মোঃ মাসুদ আলম সিদ্দিক এবং ভোলা জেলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেনের কঠোর পরিশ্রম, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তাদের প্রশংসা করেন।

সোমবার সকালে ভোলা জেলার উন্নয়ন মেলায় যোগ দিতে নিজ গ্রামের বাড়ি ও তার নির্বাচনী এলাকা দ্বীপজেলা ভোলায় আসেন, বাংলাদেশ সরকারের বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এসময় তার সফর সঙ্গী হয়ে ঢাকা থেকে ভোলায় আসেন, সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর হারুনুর রশিদ, লেখক ইমদাদুল হক মিলন, ডিবিসির সিইও মনজুরুল ইসলাম, কবি তারিক সুজাত, সংগীত শিল্পী ও সংসদ সদস্য মমতাজ এবং সিনিয়র গনমাধ্যম কর্মিরা সহ আরো অনেকে।

এসময় মন্ত্রীদের সার্বিকভাবে সহযোগীতা করা, ঢাকা থেকে আগত অতিথীদের নিরাপত্তা দেওয়া, উন্নয়ন মেলা সুন্দর ভাবে সম্পূর্ণ করা সহ সার্বক্ষনিক দায়িত্বপালনের জন্য, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলার ডিসি মোঃ মাসুদ আলম সিদ্দিক ও ভোলা জেলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেনকে ধন্যবাদ
জানান।

সোমবার সকালে মন্ত্রীদের ও আগত অতিথীদের সঙ্গে, ভোলা জেলার ডিসি মোঃ মাসুদ আলম সিদ্দিক এবং ভোলা জেলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন।

অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরীর এক প্রশ্নের জবাবে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, আমাদের ডিসি মাসুদ আলম সিদ্দিক ভালো মনের মানুষ, কঠোর পরিশ্রমী, দায়িত্বপালনে সিদ্ধহস্ত এবং সর্বপরি তার হাসিমুখ আমার ভালোলাগে। আজকে সে সুন্দর ভাবে উন্নয়ন মেলা শেষ করেছে।

মন্ত্রী আরো বলেন, আমাদের ডিসি মাসুদ আলম সিদ্দিকের চাঁদপুরে পোষ্টিং হয়, সেখান থেকে আমি তাকে ভোলায় নিয়ে আসি।

ভোলা জেলার আইন শৃঙ্খলা রক্ষা কাজে নিয়োজিত ভোলা জেলা পুলিশ সুপার, মোঃ মোকতার হোসেনেরও প্রশংসা করেন, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

অনলাইন প্রেসক্লাবের সভাপতি, সাগর চৌধুরীর প্রশ্নের জবাবে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ভোলার পুলিশ সুপার মোকতার হোসেন ও ভালো লোক। ভোলা জেলার আইন-শৃঙ্খলা রক্ষা ও সাধারন মানুষের নিরাপত্তায় সে বেশ ভুমিকা পালন করে এবং আজকের উন্নয়ন মেলার নিরাপত্তায় সে ছিল সজাগ।

এসময় স্থানীয় জনপতিনিধিরাও ভোলা জেলার ডিসি মোঃ মাসুদ আলম সিদ্দিকের ভিবিন্ন প্রশংসা মুলক পদক্ষেপের কথা মন্ত্রীর সামনে তুলে ধরেন।

ভোলায় যোগদান করে মাত্র কয়েক মাসেই সে স্থানীয় ভোলাবাসির আস্থা অর্জন করেছে বলেও জানান, বানিজ্যমন্ত্রী ও (ভোলা-১) আসনের সংসদ সসদস্য তোফায়েল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top