ভোলার বোরহানউদ্দিনে কাচিয়া ইউনিয়নে পল্লী বিদ্যুৎ এর শুভ উদ্ভোধন করেন আলী আজম মুকুল এমপি।

PicsArt_08-20-02.25.17.jpg

ভোলার বোরহানউদ্দিনে কাচিয়া ইউনিয়নে পল্লী বিদ্যুৎ এর শুভ উদ্ভোধন করেন আলী আজম মুকুল এমপি।

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ০২ নং ওয়ার্ডে ১২ কি,মি পল্লী বিদ্যুতের নতুন সংযোগ এর শুভ উদ্ভোধন করেন, আলী আজম মুকুল।

১৯ আগষ্ট সন্ধ্যা সাত ঘটিকায় হাফিজিয়া মাদ্রাসার মাঠে কাচিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি জনাব নুরুল আমিন নিরব মিয়ার সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্ধোধন করেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলী আজম মুকুল বলেন, ২০১৮ সালের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী শতভাগ বিদ্যুৎ সংযোগ পৌছে যাবে গ্রাম গঞ্জের প্রতিটি ঘরে ঘরে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে যে প্রতিশ্রুতি বাংলার মানুষকে দিয়েছেন তার প্রায়ই পুর্ন হয়েছে। বাংলাদেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান এর কাজ চলমান।

আমাদের বোরহানউদ্দিনে ২২৫ মেঘাওয়াট ক্ষমতা সম্পন্ন পাওযার প্লান্ট থেকে বিদ্যুৎ উৎপাদিত হয়ে জাতীয় গ্রিডে যোগ হচ্ছে। আরও ৯০ মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদনের পাওয়ার প্লান্ট এর কাজ শেষ হয়েছে এবং আরও একটি পাওয়ার প্লান্ট এর কাজ চলমান রয়েছে।

বোরহানউদ্দিন ও দৌলতখাঁন এর নদী ভাঙ্গন রোধ প্রকল্পে ৫৫১ কোটি টাকার কাজ প্রায় শেষ পর্যায়ে। এ সরকারের আমলে বাংলাদেশ নিন্ম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে।

আগামী ভিশন ২০৪১ বাস্তবায়ন করার লক্ষ্যে মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও কাচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন চেয়ারম্যান আঃ রব কাজী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান হাওলাদার, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফাজ্জল মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সদস্য খোকন সিকদারসহ আওয়ামীলীগ এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভা শেষে কাচিয়া ২নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি মোঃ সেলিম এর মৃত্যুতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন, মরহুমের কবর জিয়ারত ও তার সন্তানদের দায়িত্ব নেন প্রিয় নেতা।

এ ছাড়াও দেউলা ইউনিয়নের চরআলগী গ্রামে ১০ কি মি ও গংগাপুর ইউনিয়নের শান্তির হাট বাজারের কাছে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ এর উদ্ভোধন করেন আলী আজম মুকুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top