ভোলা জেলায় বিদায়ী জেলা প্রশাসক ও নবাগত জেলা প্রশাসকের মত বিনিময়।

1111111111111111111111111.jpg

 

ভোলা জেলায় বিদায়ী জেলা প্রশাসক ও নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা শেষে একসাথে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, বিদায়ী জেলা প্রশাসক মুহাং সেলিম উদ্দিন এবং নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক।

 

ভোলা থেকে সাগর চৌধুরীঃ আজ সোমবার দুপুরে ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। সভায় বিদায়ী জেলা প্রশাসক মুহাং সেলিম উদ্দিন তার ভোলায় কর্মময় জীবনের কথা বলেন। ভোলা জেলার মানুষের কাছে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচয় করিয়ে দেন।

বক্তব্য রাখছেন, নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক।

এসময় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক; মুহাং সেলিম উদ্দিনের কর্মময় জীবনের মঙ্গল কামনা করে সভায় বলেন, আমি আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি।

বক্তব্য রাখছেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন, মাননীয় বানিজ্য মন্ত্রীর নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রীর বাংলাদেশকে এগিয়ে নেওয়ার সংকল্প আমরা ধারন করি। নতুন জেলা প্রশাসকের আগমন উপলক্ষে তিনি বলেন, আমরা সব রকমের সহযোগীতার হাত বাড়িয়ে দিব।

উপস্থিত ছিলেন, ভোলা সরকারী কলেজের অধ্যক্ষ পারভীন আকতার, জেলার সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদার, বিভাগীয় বন কর্মকর্তা ফরিদ উদ্দিন সহ জেলা পর্যায়ের কর্মকর্তারা, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তরা সহ আরো অনেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top